[rank_math_breadcrumb]
salman-khan-security-concerns-new-steps

ব্যুরো নিউজ,১৯ অক্টোবর:বাবা সিদ্দিকির হত্যার পর মুম্বই পুলিশের ঘুম উড়ে গেছে সলমন খানের নিরাপত্তা নিয়ে। সিদ্দিকির হত্যাকাণ্ডের পর থেকেই সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তা বাড়তে শুরু করেছে তার ঘনিষ্ঠদের মধ্যে। নতুন করে সলমন খানের নামে ৫ কোটি টাকা দাবি করে একটি হুমকি মেসেজ এসেছে মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে। ওই মেসেজে লরেন্স বিষ্ণোইয়ের নাম উল্লেখ করা হয়েছে এবং বলা হয়েছে, টাকা না দিলে সলমনের অবস্থা বাবা সিদ্দিকির থেকে আরও খারাপ হবে।

ভারত-কানাডার সম্পর্ক তলানিতেঃ সন্দীপ সিং সিন্ধুর বিরুদ্ধে সন্ত্রাসবাদ মামলা

বড় পদক্ষেপ

১২ অক্টোবর রাতে মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকিকে তার বিধায়ক ছেলের অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয়। সলমন খানের ঘনিষ্ঠতার কারণে সিদ্দিকির প্রাণ যাওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর মুম্বই পুলিশ ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে এবং সিদ্দিকি হত্যার পেছনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত থাকার সন্দেহ করছে পুলিশ।এর আগে, সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছিল। সেই মামলার সঙ্গে যুক্ত শুভম লোঙ্কারও বাবা সিদ্দিকির হত্যা কাণ্ডে গ্রেফতার রয়েছেন। এই ভয়ঙ্কর পরিস্থিতির মাঝেই বিগ বস ১৮-এর শুটিং চালিয়ে যাচ্ছেন সলমন, কিন্তু তার নিরাপত্তা নিয়ে চিন্তা বাড়ছে।

সুপারস্টার দেবের টেক্কা ডাকাত শিবপ্রসাদেরঃ বক্স অফিসের যুদ্ধ

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের থেকে বাঁচতে সলমন খান এবার বড় পদক্ষেপ নিয়েছেন। তিনি দুবাই থেকে একটি নতুন বুলেটপ্রুফ এসইউভি আমদানি করেছেন। ২০২৩ সালের এপ্রিল মাসে সলমন একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন, কিন্তু এবার তিনি পরিবারের নিরাপত্তা নিয়েও উদ্বিগ্ন। নতুন এসইউভিতে রয়েছে বম্ব অ্যালার্ট এবং বুলেট ভেদ করতে না পারার মতো উন্নত ফিচার্স। এই গাড়ির জন্য সলমনের খরচ হয়েছে ২ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর