salman-khan-apology-bishnoi-community

ব্যুরো নিউজ,১৬ অক্টোবর:বাবা সিদ্দিকির হত্যার পর বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব সলমন খানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে বলছেন। এই হত্যাকাণ্ডে বলিউডের অনেক তারকা দুঃখিত। বিশেষ করে সলমন খান, যিনি সিদ্দিকির ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। অনেকের ধারণা, সলমনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কারণেই সিদ্দিকির হত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনঃ অমানবিক অবহেলার বিরুদ্ধে প্রতিবাদ

ক্ষমা চাওয়ার আহ্বান

সলমন খান ২০ বছর আগে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগে অভিযুক্ত হন, যা বিষ্ণোই সম্প্রদায়ের কাছে অত্যন্ত স্পর্শকাতর একটি বিষয়। ওই ঘটনার প্রতিশোধ নিতে বিষ্ণোই গ্যাং সলমনকে একাধিকবার হত্যার হুমকি দিয়েছে। এই পরিস্থিতিতে, বিজেপি সাংসদ হরনাথ সিং যাদব সলমনকে একটি খোলা চিঠি লিখে জানান, “বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে দেবতা হিসেবে পূজা করে। আপনি সেই হরিণ শিকার করেছেন এবং তার মাংস রান্না করে খেয়েছেন, যা তাদের ভাবাবেগে আঘাত করেছে। তাই, আপনাকে ক্ষমা চাইতে হবে।” গত ১২ অক্টোবর এনসিপি নেতা বাবা সিদ্দিকি গুলিবিদ্ধ হন।তাকে হত্যা করে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে যুক্ত তিনজন দুষ্কৃতীর হাতে নিহত হন। গুলিবিদ্ধ অবস্থায় সিদ্দিকিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই তার মৃত্যু হয়।

ভয়াবহ ধসে নদীতে তলিয়ে গেল জেসিবি

বাবা সিদ্দিকির হত্যার দায় স্বীকার করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে, যা শুবু লোনকর নামে একজন ব্যবহারকারী করেছে। তিনি লিখেছেন, “আমরা এই যুদ্ধ চাইনি, কিন্তু আপনার কারণেই ভাইকে প্রাণ দিতে হল।” তিনি আরও জানান, “আমাদের কারও সঙ্গে শত্রুতা নেই, কিন্তু সলমন খান বা দাউদ গ্যাংকে সাহায্য করলে আপনাকে প্রস্তুত থাকতে হবে।” এই কারনেই, সলমন খানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর