rupsa-chakraborty-sayandeep-marriage-celebration

ব্যুরো নিউজ ৫ সেপ্টেম্বর: রূপসা চট্টোপাধ্যায় এবার ছাদনাতলায় তার মনের মানুষের সঙ্গে নতুন অধ্যায় শুরু করছেন। গত বছর ডিসেম্বরে সেরেছেন সই বিয়ে, আর এবার এলেন ছাদনাতলায় একটি নতুন অনুষ্ঠান নিয়ে। বুধবার মেহেন্দি অনুষ্ঠান সম্পন্ন করেছেন এই টেলি অভিনেত্রী, যেখানে কনে সাজে নজর কাড়লেন রূপসা। তার পোশাক ঠিক যেন ‘লক্ষ্মীমন্ত বউমা’র মতোই।

দুর্গাপুজো স্বাধীনতা সংগ্রামের অনন্য কাহিনী!

লাল বেনারসিতে নজর কাড়লো সবার

চিরাচরিত লাল রঙের বদলে রূপসা পরেছেন মেরুন বেনারসি, যা তার সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিয়েছে। সর্বাঙ্গে সোনালী গয়না দিয়ে সাজানো রূপসার দিকে চোখ ফেরানো দায়। বর সায়নদীপ সরকারও তার সাজে মিল রেখেছেন। তিনি বেছে নিয়েছেন ঘিয়ে রঙের পাঞ্জাবি এবং মিলান্তি ধুতি, যা তাদের একসঙ্গে অসাধারণ লাগছে।কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কার্ড শেয়ার করেছিলেন রূপসা। সেই কার্ডে তার মায়ের একটি ছবি এবং সঙ্গে বিয়ের আমন্ত্রণপত্র ছিল। সেখানে লেখা ছিল একটি মিষ্টি ক্যাপশন, “আমার বিয়ের কার্ড! আমার স্বপ্ন! সব সেট! শাদি ইনকামিং। দারুণ উত্তেজিত।” গত বছর ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিনেই তাঁরা আইনি বিয়ে সারেন।

শ্রীলেখার সোশ্যাল মিডিয়া মন্তব্যঃ’খুনি সরকারের দুর্গাপুজোয় কি প্রতিবাদের সুর চাপা পড়ছে?’

এবার ছাদনাতলায় আয়োজন এবং মেহেন্দির অনুষ্ঠানে রূপসা ও সায়নদীপের এই নতুন শুরুতে সবকিছুর মধ্যে রয়েছে আনন্দের ছোঁয়া। তাদের বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্যরা এবং বন্ধুবান্ধবরা আনন্দের সঙ্গে উপস্থিত ছিলেন। পুজোর এই আনন্দঘন মুহূর্তে রূপসা ও সায়নদীপের নতুন জীবনযাত্রা শুরু হচ্ছে, যা সবার জন্যই এক আনন্দময় স্মৃতি হয়ে থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর