rishabh-pant-back-dhoni-record

ব্যুরো নিউজ, ২১ সেপ্টেম্বর :ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ অবশেষে ক্রিকেটে ফেরার আনন্দে মেতে উঠেছেন! চিপক টেস্টে বাংলাদেশ বিরুদ্ধে তার ১০০ রানের সেঞ্চুরি দেখে ক্রিকেটপ্রেমীদের মধ্যে যে উল্লাস চলছে, সেটাই প্রমাণ করে যে ঋষভ আবারও রূপালী স্কোয়ারের মঞ্চে নিজের দাপট দেখাতে প্রস্তুত।

বাংলাদেশে চাকমাদের গণহত্যার অভিযোগ উত্তেজনার আবহে মানবাধিকার সংকট

ঋষভ দারুণ প্রত্যাবর্তন

শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচনের কারণে টেস্ট ম্যাচে বিশ্রামের দিন

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে ১২৪ বলের মধ্যে সেঞ্চুরি করে পন্থ মুগ্ধ করেছে সবাইকে। এই সেঞ্চুরি করে তিনি স্পর্শ করেছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির এক উল্লেখযোগ্য রেকর্ড। ধোনি টেস্ট ক্রিকেটে উইকেটকিপার হিসেবে ৬টি সেঞ্চুরি করেছেন ১৪৪ ইনিংসে। তবে ঋষভ পন্থের কীর্তি হলো, তিনি ধোনির থেকে অনেক কম ইনিংসে—মাত্র ৩৮ ইনিংসে—টেস্ট ক্রিকেটে তার ষষ্ঠ সেঞ্চুরি পূর্ণ করেছেন।

এমার্জেন্সি সিনেমার মুক্তি নিয়ে  আশঙ্কা কঙ্গনা রানাউত

৬৩২ দিন পর টেস্ট ক্রিকেটে ফিরেছেন ঋষভ পন্থ। চিপক টেস্টের প্রথম ইনিংসে তিনি ৩৯ রান করেছিলেন, কিন্তু দ্বিতীয় ইনিংসে তার বীরত্বপূর্ণ সেঞ্চুরি দর্শকদের মধ্যে উৎসাহ ছড়িয়ে দিয়েছে। ভারতের দ্বিতীয় ইনিংসের ৫৫তম ওভারে শতরান পূর্ণ করার পর, বাউন্ডারি লাইনের সামনে দাঁড়িয়ে থাকা বিরাট কোহলি তাকে স্বাগত জানিয়েছে হাততালি দিয়ে।

ঋষভ পন্থের এই সাফল্য শুধু তার ব্যক্তিগত অর্জন নয়, বরং ভারতীয় দলের জন্যও একটি আশার বার্তা। তিনি প্রমাণ করেছেন যে টেস্ট ক্রিকেটের কঠিন চ্যালেঞ্জে তিনি এখনও সক্ষম। ক্রিকেট বিশ্বজুড়ে তার প্রতিভা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। ভারতীয় ক্রিকেটের নতুন যুগের জন্য অপেক্ষা এখন আরও উত্তেজনাপূর্ণ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর