rinkusing-ice-man-t20-crisis-man

ব্যুরো নিউজ, ১০ অক্টোবর :ভারতের টি-টোয়েন্টি টিমের ক্রাইসিস ম্যান হিসেবে পরিচিত হচ্ছেন রিঙ্কু সিং। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তিনি আবার তা প্রমাণ করেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে তিনি এমন অনেকবারই প্রতিকূল পরিস্থিতি সামলেছেন। তবে আন্তর্জাতিক ক্রিকেটেও তার কৃতিত্ব কম নয়। জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে বেঙ্গালুরুতে একটি ম্যাচে তারকা খেলোয়াড়দের সঙ্গে ঝড় তুলেছিলেন রিঙ্কু।

বিগ বসে গাধার আগমন,সলমনের পারিশ্রমিকে চমক

কেন কৃতিত্ব দিলেন রিঙ্কু ধোনিকে

ম্যাচের সময়, যখন ভারত স্কোর ছিল ২২-৪, রোহিত শর্মার সঙ্গে ক্রিজে যোগ দেন রিঙ্কু। এরপর তারা অবিচ্ছিন্ন জুটি গড়ে ২১২ রানের বিশাল স্কোর তৈরি করেন। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে একই ধরনের পরিস্থিতিতে ব্যাট করতে নেমে, ৪১-৩ স্কোরে রিঙ্কু দলের জন্য বড় রানের ভিত গড়ে দেন।

অজানা জগতের দরজা মাছির মস্তিষ্ক

ম্যাচ শেষে ধারাভাষ্যকার মুরলি কার্তিক রিঙ্কুকে নতুন নামে ডাকেন—আইস (বরফ)। রিঙ্কু জানান, ‘আমি সবসময় চাপের মধ্যে ঠান্ডা থাকার চেষ্টা করি।’ ধোনির প্রশিক্ষণের জন্য কৃতিত্ব দিয়ে বলেন, ‘ মাহি ভাই সবসময় আমাকে সাহায্য করেছেন। চাপের সময়ে কীভাবে পারফর্ম করতে হয়, তা তিনি ভালোভাবে বোঝিয়েছেন।’

জোমাটোর সিইও দীপিন্দর গোয়েলের নতুন উদ্যোগ

ধোনির ‘ক্যাপ্টেন কুল’ চরিত্রের মতো রিঙ্কুরও আইসম্যান খ্যাতি অর্জনের পথে এগিয়ে চলেছেন। চাপের মধ্যে যেভাবে তিনি দৃষ্টান্ত স্থাপন করছেন, তাতে রিঙ্কু সিংয়ের ভবিষ্যৎ উজ্জ্বল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর