shuvendu adhikari photo

ব্যুরো নিউজ,১৬ আগস্ট: প্রথম থেকেই লড়াকু মেজাজে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে যাচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আরজিকর কাণ্ডের প্রতিবাদে আপসহীন লড়াইয়ে শুভেন্দু। তার একটাই দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ। আর এর মধ্যেই স্বাধীনতা দিবসের দিন নিয়ম অনুযায়ী রাজভবনের চা চক্রে রাজ্যপালের তরফে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

Final Diary Entry: “একরাশ স্বপ্ন ছিল দুচোখে” ডিউটির আগে ডায়েরিতে যা লেখেন মৃতা চিকিৎসক

গরহাজির ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু:

কিন্তু রাজ্যপালের সেই আমন্ত্রণ রক্ষা করেন নি শুভেন্দু। বৃহস্পতিবার রাজভবনের ওই চা চক্রে তিনি উপস্থিত থাকেননি। কেন উপস্থিত হননি, তার স্বপক্ষে তিনি ব্যাখ্যা দিয়েছেন। ইতিমধ্যেই রাজভবনে মুখ্যমন্ত্রীর সঙ্গে বেশ কয়েকজন গিয়েছিলেন এবং চা চক্রে রাজ্যপালের ওই আমন্ত্রণ গ্রহণ করেছেন। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর সঙ্গে কয়েকজনের রাজভবনে বসে থাকার একটি ছবি আর শুভেন্দুর আমন্ত্রণ পত্র পোস্ট করে শুভেন্দু লিখেছেন, ‘রাজভবনের চা চক্রে স্বাধীনতা দিবস উপলক্ষে মাননীয় রাজ্যপাল মহোদয় আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু মুখ্যমন্ত্রী আর অন্যান্যদের সঙ্গে দেখা হয়ে যাওয়ার সম্ভাবনা আর সৌজন্যতার বিড়ম্বনা তৈরি হলে আমার ছোট্ট ডাক্তার বোনটির বিদেহী আত্মা হয়তো কষ্ট পেতো। তাই আমন্ত্রণ রক্ষা করা আমার পক্ষে সম্ভব হয়নি।’

IMA Strike: আইএমএ-র ঘোষণায় চোখে সর্ষের ফুল মমতার, স্তব্ধ হতে চলেছে সারা দেশ

আরজি কর কাণ্ডে শুভেন্দু অধিকারি অবিলম্বে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। সরকার উৎখাতের ডাক দিয়েছেন। রাজনীতির উর্ধ্বে উঠে সমস্ত দলীয় পতাকা সরিয়ে রেখে নবান্ন অভিযানে নামার ডাক দিতে শোনা গিয়েছে শুভেন্দুকে। আর সেই আবহে রাজভবনের চা চক্রে গরহাজির প্রসঙ্গে নিজের বক্তব্য সোশ্যাল মিডিয়ায় জানালেন শুভেন্দু।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর