rgkar-rape-murder-bjp-mla-comments

ব্যুরো নিউজ,২৭ সেপ্টেম্বর:আরজি করে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনা পুরো দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। সামনেই দুর্গাপুজো, তবে প্রতিবাদের জোয়ার থেমে নেই। এই পরিপ্রেক্ষিতে শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ হাজরার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেছেন, “লালু প্রসাদ যদি গ্রেফতার হতে পারেন, তবে মমতা কেন গ্রেফতার হবেন না?”

অবিরাম বর্ষণে বিপর্যস্ত উত্তরবঙ্গের পরিবহণ

নবান্ন অভিযানের পরিকল্পনা

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, পুজোর জন্য কিছুটা আন্দোলন স্থগিত রাখা হচ্ছে, তবে মুখ্যমন্ত্রীকে পদত্যাগে বাধ্য করার জন্য নবান্ন অভিযানের পরিকল্পনা রয়েছে। শঙ্কর ঘোষের দাবি, রাজ্যের অপরাধীদের মূল চালিকা শক্তি হল মুখ্যমন্ত্রী। তিনি জানান, মমতার পদত্যাগ না করলে অপরাধীরা কখনোই সঠিক শাস্তি পাবে না।হাজরার সভা থেকে শঙ্কর ঘোষ আরও বলেন, “আরজি করে ঘটনার পর থেকে আমরা রাস্তায় নেমেছি। অনেকেই প্রশ্ন করেছেন, অপরাধীদের শাস্তির পাশাপাশি মমতার পদত্যাগের দাবি কতটা যুক্তিসঙ্গত। বর্তমানে রাজ্যের অধিকাংশ মানুষ বুঝতে পারছেন যে অপরাধীদের পেছনে মুখ্যমন্ত্রীর হাত রয়েছে।তিনি পদত্যাগ না করলে অপরাধীরা শাস্তির আওতায় আসবে না।” শঙ্কর ঘোষ লালু প্রসাদের গ্রেফতারির উদাহরণ তুলে ধরে জানান, “১৯৯৬ সালে লালু যেভাবে অভিযুক্ত হয়েছিলেন এবং ২০০০ সালে জেলে যেতে হয়েছিল, তার রেকর্ড আমাদের মনে রাখতে হবে। অনুব্রত এবং মানিক জামিনে বের হচ্ছেন, তবে তাদের ভবিষ্যৎও আমরা খতিয়ে দেখছি। আজ নয় কাল, তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।”

পুজোর আবহেও প্রতিবাদের সুরঃ জুনিয়র ডাক্তারদের আন্দলনের ডাক

এই অবস্থায় জুনিয়র ডাক্তাররা সরাসরি মমতার পদত্যাগের দাবি তোলে নি, তবে বিজেপির দাবি একটাই—মমতার পদত্যাগ। রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে।ডাক্তারদের আন্দোলন ও দাবির ফলে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার ওপরও চাপ সৃষ্টি হচ্ছে।মহানগর থেকে গ্রামাঞ্চল পর্যন্ত, এই আন্দোলনকে কেন্দ্র করে সাধারণ মানুষও উত্তেজিত। তাদের দাবি, ঘটনার সাথে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

[slug: arji-rape-murder-bjp-mla-comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর