shreya ghoshal

ব্যুরো নিউজ,২ সেপ্টেম্বর: আরজিকর কাণ্ডে মৃতা তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় রাজ্যবাসী বিক্ষোভে ফেটে পড়েছেন। আরজিকরের ঘটনার প্রতিবাদে এবার সরল হলেন বলিউডের  খ্যাতনামা সংগীত শিল্পী শ্রেয়া ঘোষাল। ১৪ ই সেপ্টেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তার একটি কনসার্ট হওয়ার কথা ছিল। শনিবার সকালে এক বিবৃতিতে তিনি তার ওই কনসার্টকে পিছিয়ে দেওয়ার কথা জানিয়েছেন শ্রেয়া নিজেই।

রহস‍্যের পর্দাফাঁসে সিবিআই নজরে নয়া ক্লু!উঠছে ‘প্রভাবশালী কাকুর’ নাম

আরজিকরের ঘটনার নৃশংসতায় শিউরে উঠেছেন তিনি

ওই কনসার্টটি পিছিয়ে অক্টোবর মাসে হবে বলে জানিয়েছেন তিনি। তবে ডেট এখনো ঠিক হয়নি। শ্রেয়া বলেছেন আরজিকরের ঘটনার নৃশংসতায় শিউরে উঠেছেন তিনি । কলকাতার এরকম পরিস্থিতিতে কনসার্ট করার মতন মানসিক অবস্থায় তিনি নেই। পাশাপাশি  আরজিকর কাণ্ডের হত্যার প্রতিবাদের আন্দোলনকে সমর্থন জানিয়েছেন শ্রেয়া ঘোষাল।

বিচার চাই বলতে হচ্ছে কেন?বেসুরো কুণাল , শমীকের খোঁচা,দিদিকে বলোয় ফোন করুন

তিনি লিখেছেন “নিজে একজন মহিলা হিসেবে ঘটনার নৃশংসতায় আমি শিউরে উঠেছি । নির্যাতিতাকে কি ধরনের অত্যাচার সহ্য করতে হয়েছিল তা ভেবেই কেঁপে উঠছি।” তিনি আরো বলেছেন “আমরা সকলেই এই অনুষ্ঠানটির জন্য অপেক্ষা করছিলাম ।কিন্তু এই পরিস্থিতিতে প্রতিবাদীদের পাশে দাঁড়ানো অপরিহার্য হয়ে উঠেছে।” তার এই গানের অনুষ্ঠানটি সেপ্টেম্বর থেকে পিছিয়ে অক্টোবরে করা হয়েছে। শ্রেয়া জানিয়েছেন তারিখটি পরে জানিয়ে দেওয়া হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর