rg kar case Sukhendu photo

ব্যুরো নিউজ,১৯ আগস্ট:নিজের অবস্থানে অনড় থেকে আরও একধাপ এগোলেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। আরজিকর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই সরব হয়েছিলেন সুখেন্দু। কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং আরজি করের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে সিবিআই হেফাজতে নিয়ে জেরা করার দাবি জানিয়েছিলেন তিনি। পাশাপাশি আরজিকর কাণ্ডে বহু প্রশ্ন তুলে দিয়েছেন তিনি। তারপরেই রবিবার লালবাজারে তাকে তলব করা হয়।

Rg kar Case : আরজি কর মামলা এবার সুপ্রিম কোর্টে, স্বত:প্রণোদিত মামলা গ্রহণ করলেন চন্দ্রচূড়

প্রতিবাদ জোরালো সুখেন্দুর:

Rg kar case: আরজিকর কাণ্ডের প্রতিবাদে বলিউড তারকারাও

কিন্তু জানা গিয়েছে, রবিবার লালবাজারে যাননি তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। লালবাজারের তলবে হাজিরা দেননি তিনি। সূত্রের খবর, তাকে দ্বিতীয় বার তলব করা হয়েছে। তবে সুখেন্দু ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে, দ্বিতীয়বার তলবের কোনো নোটিশ তিনি এখনো পাননি। রবিবার রাতেই এক্স হ্যান্ডেলে সুখেন্দু রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গান পোস্ট করেন। “আমি করবো না ভয়” এই গানটি এক্স হ্যান্ডেলে পোস্ট করে সাম্প্রতিক ঘটনার পরিপ্রেক্ষিতে তার অবস্থানে অনড় থাকার বিষয়টি তুলে ধরেছেন। আর তারপরেই আরো একধাপ এগিয়ে রবিবার বিকেলে যুবভারতী স্টেডিয়ামের সামনে ইস্টবেঙ্গল, মোহনবাগান এবং পরবর্তীতে মহামেডান সমর্থকদের উপরে পুলিশের লাঠিচার্জের বিরুদ্ধে সরব হয়েছেন সুখেন্দু।

দিল্লিতে বৈঠক বিজেপির, আরজি কর ইস‍্যুতে বঙ্গ বিজেপিকে নির্দেশ, গুরুদায়িত্বে শমীক

সোশ্যাল মিডিয়ায় পোস্টে সুখেন্দু লিখেছেন, ‘আমি সমস্ত ফুটবল এবং ক্রীড়া সমর্থকদের আবেদন জানাচ্ছি। যুবভারতী ক্রীড়াঙ্গনের সামনে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সমর্থকদের শান্তিপূর্ণ জমায়েতে পুলিশের গ্রেপ্তারির বিরুদ্ধে একত্রিত হয়ে প্রতিবাদে সামিল হোন। জয় মোহনবাগান, জয় ইস্টবেঙ্গল। সুখেন্দু গ্রেফতারির প্রসঙ্গ তুললেও রবিবার পুলিশের তরফে কয়েকজনকে আটক করা হয়েছিল। তবে পরবর্তীতে তাদের ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে। লালবাজার রবিবার বিকেলে সুখেন্দুকে তলব করলে সেখানেও তিনি হাজিরা দেননি। বরং ইস্টবেঙ্গল, মোহনবাগান সমর্থকদের উপরে পুলিশের লাঠিচার্জের বিরুদ্ধে একত্রিত হয়ে প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর