rg kar case update photo

ব্যুরো নিউজ,১৯ আগস্ট:নির্যাতিতা চিকিৎসকের বাবার কাছে আহ্বান জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আরজিকর কাণ্ডে শুভেন্দু আওয়াজ তুলেছেন, ‘দফা এক দাবি এক, মমতার পদত্যাগ’। মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে নবান্ন অভিযানের ডাক দেওয়ার জন্য নির্যাতিতা চিকিৎসকের বাবার কাছে আর্জি জানান শুভেন্দু।

Rg Kar Case:সাবাশ ফুটবল!একযোগে আন্দোলনে ৩ ফুটবল ক্লাবের সমর্থকরা,নাজেহাল মমতার সরকার

কী বলেছেন শুভেন্দু?

Rg kar Case : আরজি কর মামলা এবার সুপ্রিম কোর্টে, স্বত:প্রণোদিত মামলা গ্রহণ করলেন চন্দ্রচূড়

এবার দমদম বিমানবন্দরে নির্যাতিতা মহিলা চিকিৎসকের বাবার কাছে আহ্বান জানিয়ে শুভেন্দু বলেন, “রাজনৈতিক দলগুলির অনেক বাধ্যবাধকতা থাকে। তাই তারা চাইলেও সব সময় নবান্ন অভিযানের ডাক দিতে পারেন না। আমি ওনার বাবাকে অনুরোধ করব, জাতীয় পতাকা হাতে নিয়ে নবান্ন যাওয়ার ডাক দিন। ওনার বাবাকে আসতে হবে না। বয়স্ক মানুষ উনি, শোকাতুর হৃদয় নিয়ে আছেন। আপনি শুধু একবার কল দিন.. বাকিটা যা করার আমরা বুঝে নেব। সব রাজনৈতিক দলের বেশ কিছু বাধ্যবাধকতা থাকে। তাই আমরা এই ডাক দিতে পারছি না। কিন্তু উনি যদি একটা ডাক দেন, যে যদি ২৫ তারিখের মধ্যে মুখ্যমন্ত্রী পদত্যাগ না করেন, তাহলে আপনারা নবান্ন চলুন, জাতীয় পতাকা হাতে নিয়ে।”

Rg kar case:দুর্গাপূজোয় ৮৫ হাজার টাকা অনুদান প্রত্যাখ্যান একাধিক ক্লাবের। বেজায় রেগে কুনাল

এদিকে আরজিকর কাণ্ডের তদন্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করে নির্যাতিতার বাবা বলেছেন, ‘উনি এত কথা বলছেন, রাস্তায় নামছেন, আন্দোলন করছেন, নির্যাতিতার বিচার চাই। এদিকে উনি আন্দোলন বন্ধ করার চেষ্টা করছেন কেন? এই দ্বিচারিতা করছেন উনি। তাহলে কি মুখ্যমন্ত্রী জনগণকে ভয় পাচ্ছেন? মুখ্যমন্ত্রীর ভূমিকায় আমরা অসন্তুষ্ট।’ এরপরেই দেখা গেল সোমবার দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে শুভেন্দু বললেন, মুখ্যমন্ত্রী নিজে ইস্তফা দেবেন না। একে ১৪ তলা থেকে টেনে নামাতে হবে। তাই এবার নির্যাতিতা চিকিৎসকের বাবার কাছে নবান্ন অভিযানের ডাক দেওয়ার আর্জি জানালেন শুভেন্দু।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর