rg kar case rajjopal update photo

ব্যুরো নিউজ,২২আগস্ট:আরজিকর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের মামলায় তদন্ত চালাচ্ছে সিবিআই। তদন্তের দায়িত্ব নেওয়ার পর বেশ কিছুদিন কেটে গেলেও নতুন করে আর কাউকে গ্রেফতার করেনি সিবিআই। এবার বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে আরজিকর মামলার শুনানি রয়েছে। সেখানে সিবিআইকে স্ট্যাটাস রিপোর্ট জমা দিতে হবে। তদন্তের অগ্রগতির বিষয়ে সুপ্রিম কোর্টকে জানাতে হবে।

RGKar Latest Update:রাতের বেলায় আলো নিভিয়ে কোন কাজ চলে?সময়ের সঙ্গে বেড়েই চলেছে আরজি কর রহস্য

নির্যাতিতার বাড়িতে যান রাজ‍্যপাল:

RG Kar case:নড়ে যাবে মমতার গদি!আরজি কর ইস‍্যুতে টানা আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি

আর এদিকে দিল্লি থেকে ফিরে আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালের নির্যাতিতা তরুণী চিকিৎসকের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। নির্যাতিতা চিকিৎসকের বাড়িতে যান রাজ্যপাল। সেখানে তার বাবা মায়ের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। তারপরে রাত্রিবেলায় বেরিয়ে আসেন। রাজ্যপাল জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি একটা চিঠি লিখবেন। নির্যাতিতার বাবা-মা আমাকে যা বলেছেন, আর আমার সূত্রে যে সব তথ্য পেয়েছি, সেটার ভিত্তিতেই মুখ্যমন্ত্রীকে চিঠি লিখব। মুখ বন্ধ খামে মুখ্যমন্ত্রীকে এই চিঠি পাঠাবো। আর বাকিটা পরে বলব।’

কি চলছে বাংলায়?সিবিআই জেরার মধ্যেই সন্দীপকে নতুন দায়িত্ব মমতার,ফের অধ‍্যক্ষ বদল আরজি করে

সংবাদ সংস্থা পিটিআইয়ের রিপোর্ট থেকে জানা যাচ্ছে, মেয়ের মৃত্যুর কারণে তার বাবা মা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তাতে রাজ্যপাল অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছেন। এর আগে মঙ্গলবার তিনি নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে দুবার ফোনে কথা বলেন। সেখানে তাদের দোষীদের শাস্তির আশ্বাস দেন। তারপর দিল্লি থেকে ফিরে সোজা চলে যান নির্যাতিতা চিকিৎসকের বাড়িতে। তার বাবা-মায়ের সঙ্গে কথা বলে রাত্রে বেরিয়ে তিনি জানান, ‘দিল্লি থেকে সরাসরি নির্যাতিতা চিকিৎসকের বাবা-মায়ের সঙ্গে দেখা করার জন্যই এসেছেন। তাদের যন্ত্রণা অনুভব করতে পারছেন। তারা অনেক কিছু বলেছেন। যা এখন গোপন রাখছেন বলে জানান রাজ্যপাল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর