womane hrestment photo

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:প্রতিবাদে উত্তাল সারা বাংলা। শুধু বাংলা নয়, দেশ থেকে বিদেশেও ছড়িয়ে পড়েছে আরজিকর কাণ্ডের প্রতিবাদ। সমাজের প্রতিটি স্তরের মানুষ রাস্তায় নেমে এসে প্রতিবাদ করছেন। বিরোধী রাজনৈতিক দল তো বটেই, সমাজের সর্ব ধর্ম সম্প্রদায়ের মানুষ রাস্তায় নেমে আরজি করের নক্কারজনক ঘটনার প্রতিবাদ করছেন। ইতিমধ্যেই আরজিকর কাণ্ডের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দূর্গাপূজার অনুদান না নেওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছে বাংলার বহু পুজো কমিটি।

RG Kar case:মিলেছে রহস‍্যের সূত্র?অ্যাকশন মোডে সাতসকালেই সন্দীপের বাড়িতে সিবিআই, শহরজুড়ে তল্লাশি

শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে:

RG Kar case:’গলার টোন’ বুঝিয়ে দিয়েছিল ভয়ঙ্কর ষড়যন্ত্রের আঁচ, কেঁদে ফেললেন নির্যাতিতার মা

ফলে প্রতিবাদের ঢেউ যে দিনের পর দিন বেড়েই চলেছে তা সহজেই স্পষ্ট হয়ে যায়। আওয়াজ উঠছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ। আর এর মধ্যেই আরজিকর কান্ডের প্রতিবাদ মিছিলে মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ডিউটিরত অবস্থায় মাতাল কনস্টেবল এর বিরুদ্ধে। কাঁচরাপাড়া- হালিশহর এলাকায় ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সমর্থকরা রবিবার সন্ধ্যা বেলায় এক প্রতিবাদ মিছিল করছিলেন। সেখানে আরজিকর কাণ্ডের প্রতিবাদেই এই মিছিল করা হচ্ছিল। অভিযোগ, হালিশহর থানার এক কর্তব্যরত কনস্টেবল মদ্যপ অবস্থায় ওই মিছিলের এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা করে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন ওই এলাকার মানুষ।

টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত লড়াইয়ের ময়দানে একযোগে বিজেপি, নয়া ঘোষণা পদ্মশিবিরের

প্রায় সঙ্গে সঙ্গেই হালিশহর থানার সামনে বিক্ষোভ শুরু হয়ে যায়। আন্দোলনকারী থেকে শুরু করে এলাকার বাসিন্দারা ওই মদ‍্যপ পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পুলিশ তড়িঘড়ি ওই অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। হালিশহর থানাতে ওই অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিযোগকারিনী। ওই কর্তব্যরত মদ‍্যপ কনস্টেবলের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর