rg kar case update

ব্যুরো নিউজ,২১ আগস্ট:আরজিকর কাণ্ড নিয়ে যখন দেশজোড়া প্রতিবাদের ঢেউ আছড়ে পড়ছে, ঠিক সেই সময়েই বাংলার বুকে ঘটে গেল আরও একটি নৃশংস ঘটনা। এবার আনন্দপুর এলাকা থেকে এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ। খোদ কলকাতার বুকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

RG Kar Case:”১৪ আগস্ট রাতে পুলিশ কী করছিল?”সুপ্রিম প্রশ্নে ভ‍্যাবাচ‍্যাকা রাজ‍্য!আরজি করে মোতায়েন  CISF

কলকাতার আনন্দপুর থেকে উদ্ধার মহিলার মৃতদেহ:

Rg Kar Case: আরজি কর হাসপাতালের নিরাপত্তার দায়িত্ব সুপ্রিম কোর্ট তুলে দিল সিআইএসএফের হাতে

জানা গিয়েছে, বুধবার সকাল ৬টা নাগাদ কলকাতার আনন্দপুরের নোনাডাঙ্গা এলাকায় মর্নিং ওয়াকে যারা বেরিয়েছিলেন, তারা প্রথম ওই দেহটি দেখতে পান। ঝোপের ধারে ওই মহিলার দেহ রক্তাক্ত অবস্থায় পড়েছিল। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। প্রাতঃভ্রমণকারীরাই পুলিশে খবর দিলে আনন্দপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটিকে উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতালে পাঠায়। মৃতার পরিচয় জানার চেষ্টা করছে আনন্দপুর থানার পুলিশ।

মাঙ্কি পক্স নিয়ে গ্লোবাল এমার্জেন্সি ঘোষনা করল WHO

প্রসঙ্গত: এই আনন্দপুর এলাকাতেই গত জুলাই মাসে আরিফ খান নামে এক প্রোমোটারকে পুলিশ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। তাকেও ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন ছিল বলে জানা যায়। কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করানো হলে চিকিৎসার সময়ে আরিফ খানের মৃত্যু হয়। ওই ঘটনায় মহম্মদ জাকির নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এরমধ্যেই ফের আনন্দপুর এলাকা থেকেই রক্তাক্ত মহিলার দেহ উদ্ধার হল। এলাকাবাসীদের কথায়,উনি স্থানীয় মহিলা নন। মনে করা হচ্ছে, ভোরের দিকে কেউ বা কারা মহিলাকে খুন করে ঝোপের ধারে ফেলে রেখে গিয়েছে।

Rg Kar Update:ভয়ংকর যৌন হেনস্থা, শ্বাসরোধ করে খুন, সামনে এলো ময়না তদন্তের রিপোর্ট

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই মহিলার কিভাবে মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই পরিষ্কারভাবে জানা যাবে। আশেপাশে যত সিসিটিভি ক্যামেরা রয়েছে, তার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। কলকাতার অনতিদুরে এই আনন্দপুর এলাকায় দিনের পর দিন দুষ্কৃতীদের তান্ডব বাড়ছে। স্থানীয় বাসিন্দারা সেখানে পুলিশ প্রশাসনের নজরদারির অভাবের অভিযোগ তুলছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর