bam,tmc,bjp image

ব্যুরো নিউজ,৩০ আগস্ট:ঘটনার পর পার হয়ে গিয়েছে ২০টি দিন। কলকাতা পুলিশের হাত থেকে হাইকোর্টের নির্দেশে তদন্তভার গিয়েছে সিবিআই এর হাতে। আর তারপর থেকেই একেবারে নিয়ম করে প্রায় প্রতিদিন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠাচ্ছে সিবিআই। চলছে ম্যারাথন জেরা। তবে এখনো পর্যন্ত গ্রেপ্তারের সংখ্যা আর জি কর ঘটনায় ১।

আরজি কর ভোলা যাবে না, সোশ্যাল মিডিয়ায় পুলিশের পোষ্ট নিয়ে সরব শুভেন্দু

প্রতিবাদে পথে সব দল:

আর জি কর কাণ্ডের প্রতিবাদে পথে নামলেই বন্ধ হবে লক্ষীর ভান্ডার

বিচারের দাবিতে এবং দোষীদের কড়া শাস্তির দাবিতে পথে নেমেছে সমস্ত রাজনৈতিক দল। পিছিয়ে নেই নাগরিক সমাজও। নিয়মিত কর্মবিরতি চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা । যদিও তারা এমার্জেন্সি পরিষেবা দেবেন বলে জানিয়েছিলেন। এর মধ্যেই রাজ্যের গেরুয়া শিবির ধর্মতলায় টানা ৭ দিনের ধর্ণা কর্মসূচি নিয়েছে। সেখানে আজ শুক্রবার ধর্ণার দ্বিতীয় দিন। শুক্রবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ডোরিনা ক্রসিংয়ে বিজেপির ধর্ণায় উপস্থিত হবেন বলে জানা গিয়েছে। পাশাপাশি করুনাময়ী থেকে বিজেপির মহিলা মোর্চা মিছিল করে কমিশন ঘেরাওয়ের ডাক দিয়েছে।

আরজি কর কান্ডে অভিযুক্ত সঞ্জয়কে বাঁচাতে এগিয়ে এলেন কে?গণপ্রতিবাদের মুখে কোন যুক্তিতে লড়বেন আদালতে?

এদিকে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের মঞ্চ থেকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা নিয়ে প্রতিটি কলেজ গেটে শুক্রবার দুপুর একটা থেকে ধর্ণা অবস্থানে বসতে চলেছে তৃণমূলের ছাত্র সংগঠন। অন্যদিকে পিছিয়ে নেই বাম দলগুলিও। হাজরা মোড়ে, রাজাবাজারে অবস্থানে সিপিআইএমের ছাত্র এবং যুব সংগঠন এসএফআই এবং ডিওয়াইএফআই একত্রে বিক্ষোভ সমাবেশ করবে। প্রত্যেকেরই একটাই দাবি, আরজিকর কাণ্ডে নির্যাতিতা চিকিৎসকের ন্যায্য বিচার এবং দোষীদের কড়া শাস্তি। আর সেই দাবিতেই শুক্রবার একযোগে সমস্ত রাজনৈতিক দল পথে নামতে চলেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর