RG Kar Doctor's Death:

ব্যুরো নিউজ,১০ আগস্ট: আরজিকর মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় শুক্রবার রাতে পুলিশ এক অভিযুক্তকে আটক করে। দফায় দফায় জেরা করার পর তার বয়ানে প্রচুর অসংগতি ধরা পড়ে। আর সেই সূত্র ধরেই পুলিশ ওই অভিযুক্তকে আটক করেছে।

পুলিশ সূত্রে আরো যা জানা গিয়েছে

চলতি বছরেই বিধানসভা নির্বাচন জম্মু ও কাশ্মীরে।সময়সীমা বেঁধে দিল সুপ্রিম কোর্ট

এখনো পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্ট স্পষ্ট না জানা গেলেও পুলিশের সূত্রে জানা গিয়েছে, মৃত ডাক্তারি ছাত্রীর যৌনাঙ্গসহ দেহের বহু জায়গায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রাইমারি রিপোর্টে উল্লেখ আছে। অন্ততপক্ষে ১০টি আঘাতের চিহ্ন রয়েছে। ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে খুন এবং ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। রাজ্যের হোমিসাইড শাখা এবং গোয়েন্দা বিভাগের অফিসারদের নিয়ে বিশেষ টিম তৈরি করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যেই আরজি করে ডাক্তারি পড়ুয়া, কর্মীসহ বৃহস্পতিবার রাতের ডিউটিতে যারা উপস্থিত ছিলেন, তাদের প্রত্যেককেই একে একে জেরা করা শুরু করেছে পুলিশ। আর সেই সূত্রে অভিযুক্ত সঞ্জয় রায়ের নাম উঠে এসেছে।

বাড়িতেই এবার বানিয়ে ফেলুন বার্গারের রেসিপি চিকেন বার্গার

এই সঞ্জয়ের রায় বহিরাগত হলেও আরজিকর হাসপাতালে তার অবাধ যাতায়াত ছিল বলে জানা গিয়েছে। লালবাজার সুত্রের খবর, ধৃত ব্যক্তি সঞ্জয় রায়কে শনিবার আদালতে হাজির করিয়ে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। প্রসঙ্গত, পুলিশ সূত্রে খবর, ডাক্তারি স্নাতকোত্তর স্তরের সেকেন্ড ইয়ারের ওই ছাত্রী বৃহস্পতিবার রাত দুটো পর্যন্ত হাসপাতালের ওয়ার্ডে ডিউটি করেন। পরে দুই জুনিয়র ডাক্তারের সঙ্গে খাওয়া-দাওয়া সেরে পড়াশোনার জন্য সেমিনার হলে যান। আর সেই সেমিনার হল থেকে শুক্রবার সকালে তার দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে আরও জানানো হয়েছে, সেমিনার হলের যে ম্যাট্রেস থেকে ছাত্রীর দেহ উদ্ধার হয়েছিল, সেখানে রক্তের দাগ মিলেছে। ছাত্রীর যৌনাঙ্গ এবং দুই পায়ের মধ্যেও রক্তের দাগ পাওয়া গিয়েছে। যে সেমিনার হল থেকে ছাত্রীর মৃতদেহ পাওয়া গিয়েছে, সেখানে সিসিটিভি ক্যামেরা নেই। তবে পাশাপাশি অন্যান্য সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছেন পুলিশ অফিসাররা। আর তাই দেখেই অভিযুক্তদের চিহ্নিত করার কাজ শুরু করেছে লালবাজার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর