rg kar photo

ব্যুরো নিউজ,১২ আগস্ট:আরজিকরের মহিলা চিকিৎসককে ‘ধর্ষণ এবং খুনের’ ঘটনায় এবার লালবাজার তার চারজন সহকর্মীকে তলব করলো। তাদেরকে ঐদিন রাতের ঘটনা নিয়ে জেরা করতে চাইছে এবার পুলিশ। সূত্র মারফত জানা গিয়েছে, যেদিন ওই মহিলা ট্রেনি চিকিৎসককে ‘ধর্ষণ এবং খুনের’ ঘটনা ঘটে, ঐদিন রাতে ওই চারজন চিকিৎসকের সঙ্গে রাতের খাবার খেয়েছিলেন।

RG Kar case: কি লুকানোর চেষ্টা?মৃতার মা-র বিস্ফোরক দাবি

৪ জুনিয়র চিকিৎসককে লালবাজারে তলব:

RGKar Viral Audio: ইন্টার্নের কাজ, রাজনৈতিক ব‍্যাকগ্রাউন্ড রয়েছে, গেম চলছে…. ভাইরাল অডিওতে নয়া মোড়

আরজি কর হাসপাতালের সেমিনার হল থেকে শুক্রবার সকালে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার হয়। অভিযোগ ওঠে ‘ধর্ষণ এবং খুনের’।দেশ উত্তাল হয়ে উঠেছে এই ঘটনায়। বেসরকারি হাসপাতালের জুনিয়র চিকিৎসক থেকে শুরু করে সরকারি হাসপাতালের চিকিৎসকরাও কর্ম বিরতির ডাক দিয়েছেন। যথেষ্ট চাপে পড়ে গিয়েছে পুলিশ। হাসপাতালে সিসি ক্যামেরার ফুটেজ দেখে সিভিক ভলান্টিয়ার হিসেবে পরিচিত সঞ্জয় রায়কে গ্রেপ্তার করা হয়েছে। এবার তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতের বেলায় ওই ট্রেনি মহিলা চিকিৎসক অনলাইনে খাবার অর্ডার করেছিলেন এবং তার সহকর্মীদের সঙ্গেই তিনি খাবার খান। রাতে বাড়িতে ফোনও করেছিলেন। মাকে জানান তিনি রাতের খাবার খেয়েছেন। মাকেও খেয়ে নিতে বলেছিলেন। সেই দিন তার রাতে ডিউটি ছিল।

RGKar Latest Update:রাতের বেলায় আলো নিভিয়ে কোন কাজ চলে?সময়ের সঙ্গে বেড়েই চলেছে আরজি কর রহস্য

বেশ কিছুদিন ধরেই সাধারণ আমজনতা থেকে শুরু করে বিভিন্ন বিশেষজ্ঞরাও এই বিষয়টি একাধিকবার তুলে ধরার চেষ্টা করছিলেন। ফলতঃ এবার দেখা গেল, হাসপাতালের কর্মচারী, মৃতের সহকর্মীদের বয়ান রেকর্ড করার কাজ শুরু করেছে পুলিশ। পাশাপাশি ওই মহিলা চিকিৎসকের সঙ্গে রাতের বেলা যে চারজন খাবার খেয়েছিলেন বলে জানা গিয়েছে, প্রত্যেকেই তার মতই জুনিয়র চিকিৎসক। তাদের সঙ্গে প্রাথমিক কথা হয়েছিল তদন্তকারীদের। এবার তাদের বয়ান রেকর্ড করতে চলেছে পুলিশ। তাই লালবাজারে সোমবার ডেকে পাঠিয়ে জেরা করা হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর