photo

ব্যুরো নিউজ,৯ সেপ্টেম্বর: আর জি কর হাসপাতালে মৃতা  তরুণী চিকিৎসকের হত্যার প্রতিবাদে রবিবার মিছিল করলো গোটা রাজ্যবাসী। মেয়ের ধর্ষণ এবং হত্যার মিছিলে অংশগ্রহণ করলেন মৃতা তরুণী চিকিৎসকের মা। রবিবার এন আর এস হাসপাতালের সামনে চিকিৎসকদের করা মিছিলে উপস্থিত ছিলেন নির্যাতিতা তরুনী চিকিৎসকের গোটা পরিবার । সামিল হয়েছিলেন বাবা, মা এবং কাকিমারাও।

পানিহাটি থেকে আরজি কর প্রায় ১৪ কিমি রাস্তা জুড়ে মানববন্ধন

‘মা মা’ করে চিৎকার করেছিল মেয়েটি

মিছিলটি শেষ হয়েছিল ধর্মতলায় । সেখানে মৃতা  তরুণী চিকিৎসকের মা মেয়ের বিচার চেয়ে কেঁদে ফেললেন।মৃতা  তরুণী চিকিৎসকের মা বলেন সেই ভয়ংকর রাতে অর্থাৎ নয় আগস্ট  ‘মা মা’ করে চিৎকার করেছিল মেয়েটি ।সেই ‘মা মা’ চিৎকার তার কানে সব সময় বাজে ।বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন। মৃতা  তরুণী চিকিৎসকের মা আরও বলেন কত কষ্ট পেয়ে তার মেয়েটা চলে গেল। নির্যাতিতার মা বলেন ছোট থেকেই মেয়ের ডাক্তার হওয়ার স্বপ্ন ছিল । সে বলতো বড় হয়ে ডাক্তার হয়ে মানুষের সেবা করবে ।  সেবা তার আর করা হলো না ।সেবা করার স্বপ্ন দেখে তাকে মরে যেতে হলো।

আরজি কর হত্যাকান্ডের ভোরবেলা রক্তের দাগ ধুতে জুনিয়ার ডাক্তারের স্নান

কথাগুলি বলতে বলতে যখন তিনি কান্নায় ভেঙে পড়েন তখন তাকে ধরেছিলেন নির্যাতিতার কাকিমা । নির্যাতিতার মা বলেন তবে  তার মেয়ের হত্যাকাণ্ডের প্রতিবাদে গোটা রাজ্যবাসী তাদের পাশে দাঁড়িয়েছেন । তারাই তার আসল ‘শক্তি’। তিনি সারা রাজ্যের মানুষকেই তার পরিবার বলে মনে করেন। নির্মম, মর্মান্তিক , অভিশপ্ত  রাত ছিল ৯ আগস্ট । গত মাসের এই দিনে কেউ ভাবতেও পারেননি যে একমাস পর এরকম ভাবে তাদের হত্যাকাণ্ডের প্রতিবাদের মিছিলে মেয়ের বিচার চেয়ে পথে নামতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর