arrest sandip ghosh

ব্যুরো নিউজ,৩ সেপ্টেম্বর: টানা 15 দিন জেরা করার পর সোমবার আরজিকর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ কে গ্রেফতার করলো সিবিআই।সন্দীপ ঘোষের গ্রেফতারীর পর  তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিল অর্থপেডিক অ্যাসোসিয়েশন।। এদিকে আই এম এ অর্থাৎ Indian Medical Association এর রাজ্য শাখার তরফেও সন্দীপ ঘোষের সদস্য পদ খারিজ করার আবেদন জানান হয়েছে। আর জি কর মেডিকেল কলেজের তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনার পর প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ টানা জেরার মুখে পড়েছিলেন সি বি আই এর।

কাঞ্চন মল্লিক “মাগন” চরিত্র থেকে বাদ।নাটক থেকে বাদ দিলেন অভিনেতা-পরিচালক নীল মুখোপাধ্যায়

আর্থিক দুর্নীতির অভিযোগে গ্রেফতার সন্দীপ ঘোষ

সন্দীপ ঘোষ বিভিন্ন রকম দুর্নীতির অভিযোগে বিশেষ করে আর্থিক দুর্নীতির অভিযোগে গ্রেফতার করে সিবিআই । এরপর চিকিৎসকরা তাকে সংগঠন থেকে বহিষ্কার করেন। ওয়েস্ট বেঙ্গল অর্থোপেডিক অ্যাসোসিয়েশন থেকে সন্দীপ ঘোষকে বহিষ্কার করা হয়। এবং জানানো হয়  নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত এই বহিষ্কার কার্যকর থাকবে, এমনটাই দাবি সংগঠনটির। আর জি কর কাণ্ডের তরুণী চিকিৎসকের  হত্যাকান্ড এবং দুর্নীতির অভিযোগে সিবিআই সন্দীপ ঘোষকে তলব করার সাথে সাথে তাকে সাসপেন্ড করেছিল অর্থপেডিক অ্যাসোসিয়েশন।

সকালে মধু খেলে কি হয়? জানেন কি

ওই সংস্থার তরফ থেকে বলা হয়েছিল কোন শিক্ষামূলক কর্মসূচিতে তিনি অংশ নিতে পারবেন না। সংস্থার ব্যানার ও তিনি ব্যবহার করতে পারবেন না। এই নির্দেশ জারি থাকবে যতক্ষণ না পর্যন্ত তিনি নির্দোষ প্রমাণিত হন। এরই মধ্যেই টানা ১৫ দিন ধরে সিবিআই এর জেরার পর সন্দীপ ঘোষ কে গ্রেফতার করল সিবিআই। সিবিআই এর গ্রেফতারের পর বহিষ্কার করার সিদ্ধান্ত নিল অর্থপেডিক অ্যাসোসিয়েশন। আই এম এ অর্থাৎ Indian Medical Association এর রাজ্য শাখার তরফে সন্দীপ কোষের সদস্যপদ খারিজ করার আবেদন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর