Tmc mla jeevankrishna noticed by ed

ব্যুরো নিউজ,৪ আগস্ট: নিয়োগ দুর্নীতি মামলায় এবার তৃণমূল বিধায়ককে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate) মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে সোমবার ইডির তরফে সল্টলেক সিজিও কমপ্লেক্সে হাজির হওয়ার জন্য তলব করা হয়েছে। জানা গিয়েছে, নবম- দশম এবং একাদশ- দ্বাদশের নিয়োগ প্রক্রিয়াতে যাবতীয় দুর্নীতির অভিযোগে মুর্শিদাবাদে বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে জেরা করতে চাইছে ইডি।

নিয়োগ মামলায় তথ‍্যের ভিত্তিতে তৃণমূল বিধায়ককে জেরা করবে ইডি

বাজেটে বাড়েনি ট‍্যাক্স,তবুও ভান্ডার ভরতে মদেই ভরসা রাজ‍্যের, বাড়তে চলেছে দাম

গত বছর নিয়োগ দুর্নীতির মামলায় মুর্শিদাবাদের কান্দিতে বিধায়ক জীবনকৃষ্ণের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। সেই সময় তল্লাশির ফাঁকে জীবনকৃষ্ণ তার মোবাইল দুটি পুকুরের জলে ফেলে দিয়েছিলেন। সেই মোবাইল উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয় সিবিআইকে। তারপরেই কেন্দ্রীয় বাহিনী নিয়ে সিবিআই গ্রেপ্তার করে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে। এবার সেই মোবাইল উদ্ধার করার পরে সেখান থেকে বহু সূত্র এবং গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধার করা হয়েছে। তবে লোকসভা ভোট চলাকালীন প্রেসিডেন্সি জেলে বন্দি জীবনকৃষ্ণ সুপ্রিম কোর্ট থেকে জামিন পান। বর্তমানে তিনি জামিনে মুক্ত রয়েছেন।

বেহাল রাজধানী এক্সপ্রেস

আর এরপরেই ইডির তরফে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ ষকে তলব করা হলো সিজিও কমপ্লেক্সে। সিবিআই এর মামলায় জামিনে মুক্ত হওয়ার পরেই ইডি জানিয়েছে, পুকুরে ফেলে দেওয়া মোবাইলের সূত্র ধরে বহু গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধার করা গিয়েছে। সেখানে এই নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে টাকা-পয়সা লেনদেনের খবর পাওয়া গিয়েছে বলে দাবি ইডির। সেই সূত্রেই ইডি তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণকে জেরা করতে চাইছে। এর আগে বিধায়কের স্ত্রী টগরী সাহাকেও এই মামলায় তার সম্পত্তির বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্য জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। সিবিআই এর মামলায় জামিন পেলেও সোমবার সিজিও কমপ্লেক্সে তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণকে তলব করেছে ইডি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর