amitabh and avishek

ব্যুরো নিউজ,৩০ আগস্ট: অভিষেক বন্দ্যোপাধ্যায় বলিউডের এখন একজন নামকরা তারকা। নিজের অভিনয়ের দক্ষতায় ভারতবর্ষের মানুষের মনে নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন।” স্ত্রী” ছবিতে “জনা” নামে এক ডাকে চেনেন সিনেমা প্রেমীরা।”বেদা” সিনেমাতে প্রধান খলনায়ক চরিত্রে নজর কেড়েছেন তিনি। “পাতাল লোক” ওয়েব সিরিজে “হাতোড়া ত্যাগী” চরিত্রে অভিনয় সবার মনে জায়গা করে নিয়েছেন। এই অভিষেক বন্দ্যোপাধ্যায় কিন্তু অমিতাভ বচ্চনের কাছে প্রথম দেখাতেই ধমক খেয়েছিলেন।

পৃথিবীর মাটিতে কবে পা রাখবেন সুনিতা উইলিয়ামস এবং বুচ্ উইলমোর ? জানালো নাসা 

কি ঘটেছিল সেদিন?

অমিতাভ বচ্চনের পরবর্তী সিনেমা “সেকশন 84” তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অমিতাভ বচ্চন কে বলিউডের ভগবান হিসেবেই মানা হয়। এবং তার সাথে একই সিনেমায় অভিনয় করা জীবনের সবচেয়ে বড় পাওয়া। অভিষেকের জীবনেও এরকম স্বপ্নপূরণ ঘটতে চলেছে। কারণ অমিতাভ বচ্চনের সাথে একই সিনেমায় অভিনয় করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । অমিতাভ বচ্চন কে প্রথম দেখার দিনে অভিষেক, অমিতাভ বচ্চনের পা ছুয়ে প্রণাম করতে যান। সেই সময় অমিতাভ বচ্চন তাকে ধমক দিয়ে ওঠেন। তাড়াহুড়ো করে অভিষেক চমকে হাত সরিয়ে নেন। হঠাৎ করে কেন এমন করলেন “বিগ বি”? কেনই বা ধমক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় কে? অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান ছোটবেলা থেকেই বাড়িতে শেখানো হয়, সম্মান প্রদর্শন করার জন্য বড়দের পা ছুঁয়ে প্রণাম করতে। অমিতাভ বচ্চন কেও প্রথম দেখামাত্র  প্রণাম করতে গিয়েছিলেন তিনি। কিন্তু তারপরে তিনি ধমক খেয়ে ছিলেন।

রোহিত বাহিনী কি পাক সফরে যাবেন চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে? চলছে জল্পনা

“সেকশন ৮৪” এর পরিচালক উত্তরে জানান অমিতাভ বচ্চনের পা ছুয়ে প্রণাম করলে তিনি  দূরে সরে যান । তিনি পছন্দ করেন না প্রণাম করা । কারণ অভিনয়ের সময় সমস্ত মানুষের সাথে তিনি একাত্ম থাকতে চান । কোন ব্যক্তি যদি তাকে তার সহ অভিনেতা বলে না ভাবতে পারেন ,  সারাক্ষণ সম্মান প্রদর্শন করেন এবং ভয়ে ভয়ে থাকেন তাহলে শুট করতে অনেক সমস্যা হয়। স্বাভাবিক অভিনয় বেরিয়ে আসে না । তাই তিনি কোষে ধমক দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় কে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান অমিতাভ বচ্চনের সাথে একই ছবিতে কাজ করা তার কাছে একটি স্বপ্নপূরণ । তাই “সেকশন 84” এর  প্রস্তাব যখনই এসেছিল  তিনি তার নিজের চরিত্রের কথা না শুনে হ্যাঁ বলে দিয়েছিলেন শুধুমাত্র অমিতাভ বচ্চনের সাথে এক ছবিতে অভিনয় করতে পারবেন বলে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর