Realme 9i 5G great features with awesome camera!

পুস্পিতা বড়াল, ২৭ মার্চ: আইফোনের বাজারকে নামিয়ে নিচ্ছে Realme কোম্পানির 5G স্মার্টফোন। সম্প্রতি Realme তার দুর্দান্ত স্মার্টফোনটি লঞ্চ করেছে যার একটি দারুন 50 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি রয়েছে। যদি আপনি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ একটি স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে Realme 9i 5G স্মার্টফোন আপনার জন্য একটি দারুন বিকল্প হবে। চলুন জেনে নেওয়া যাক এর বৈশিষ্ট্য সম্পর্কে…

Advertisement of Hill 2 Ocean
দেখে নিন Realme 9i 5G স্মার্টফোনের স্পেসিফিকেশনস

প্রসেসর : Realme 9i 5G স্মার্টফোনটিতে প্রসেসর হিসাবে একটি শক্তিশালী Mediatek Dimensity 810 প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে দুটি ভেরিয়েন্টের স্টোরেজ রয়েছে। 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ, 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ।

ডিসপ্লে : এই মডেলে আপনি একটি 6.6-ইঞ্চি IPS LCD ডিসপ্লে পাবেন। যেটি গেমারদের জন্য খুবই সুবিধাজনক।

প্রকাশ্যে এসেছে Vivo T3 5G মডেলের দাম, প্রসেসর, ডিসপ্লে! সঙ্গে আকর্ষণীয় অফার!

ক্যামেরা : ফটোগ্রাফির কথা বলতে গেলে, Realme 9i 5G স্মার্টফোনে একটি 50 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, সাথে একটি 2 মেগাপিক্সেলের আল্ট্রা হোয়াইট সেন্সর এবং একটি 2 মেগাপিক্সেল মাইক্রো সেন্সর রয়েছে। এছাড়াও উন্নত মানের সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আপনি এই স্মার্টফোনটিতে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

শক্তিশালী ব্যাটারি ও চার্জিং পাওয়ার : আজকের সময়ে দাঁড়িয়ে সবাই Realme 9i 5G স্মার্টফোন নিতে চায় কারণ এতে 5,000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে। যেটিতে দ্রুত চার্জিং পাওয়ার আছে এবং আপনি এতে টাইপ সি চার্জিং সকেট দেখতে পাবেন। এছাড়াও, এটি কয়েক মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। আপনি যদি এমন একটি স্মার্টফোন খুঁজছেন যেখানে চমৎকার ব্যাটারি ব্যাকআপ আছে, তাহলে এই স্মার্টফোনটি আপনার জন্য একটি দারুন অপশন।

Realme 9i 5G স্মার্টফোনের দাম : Realme 9i 5G স্মার্টফোনের ক্ষেত্রে প্রারম্ভিক মূল্য দাম মাত্র 14000 টাকা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর