ratan-tata-passes-away

ব্যুরো নিউজ ১০ অক্টোবর : দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পপতি রতন টাটার প্রয়াণে শোকস্তব্ধ ভারত। তার মৃত্যুতে রাজনীতিবিদ, শিল্প, বিনোদন ও ক্রীড়াবিশ্বের বিভিন্ন মহল থেকে শোকবার্তা আসছে। রতন টাটাকে শ্রদ্ধা জানাতে বৃহস্পতিবার মহারাষ্ট্রে ‘শোক দিবস’ পালিত হবে। রাজ্যের সব দপ্তরে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে এবং সমস্ত সরকারি কার্যক্রম ও বিনোদনমূলক অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

শনির গতি পরিবর্তনে প্রভাব পড়বে তিনটি রাশিতে

সাধারণ মানুষও তাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন

সকাল সাড়ে ১০টা থেকে তার মৃতদেহ মুম্বইয়ের নরিম্যান পয়েন্টে, ন্যাশনাল সেন্টার ফর পারফর্মিং আর্টস (এনসিপিএ)-এ শায়িত থাকবে। বিকাল তিনটা পর্যন্ত সাধারণ মানুষ সেখানে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন। এদিন দুপুরে সমাজের বিভিন্ন স্তরের মানুষ এনসিপিএ-তে রতন টাটাকে শেষ শ্রদ্ধা জানাবেন।বৃহস্পতিবার বিকেলে মহারাষ্ট্রের ওরলিতে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সেখানে উপস্থিত থাকবেন। বিকাল সাড়ে ৩টে নাগাদ নরিম্যান পয়েন্ট থেকে তার শেষযাত্রা শুরু হবে, এবং বিকাল চারটে নাগাদ শেষকৃত্য সম্পন্ন হবে।

পৃথিবীর দীর্ঘতম পথে কখন হেঁটেছেন আপনি?

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ এবং রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু ইতিমধ্যেই তাঁর প্রয়াণে শোক জানিয়েছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ বিরোধী শিবিরের নেতানেত্রীরাও শোক প্রকাশ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর