rashi fal friday

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: আপনার আজকের দিনটি কেমন কাটবে?

প্রত্যেক পূর্ণিমাতে করুন এই কাজগুলি, জীবন ভরে যাবে সুখ-সমৃদ্ধিতে, জেনে নিন ৫ টোটকা

বৃশ্চিক:

ব্যবসায় বিশেষ লাভ হবে। পড়াশোনা ও অধ্যাপনার প্রতি আগ্রহ বেশি থাকবে। নিঃসন্তান ব্যক্তিরা সন্তান সংক্রান্ত সুখবর পাবেন। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে অধীনস্থ ও ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখা উপকারী হবেন জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরা বন্ধুদের সাহায্যে প্রচুর সুবিধা পেতে পারেন। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবেন।

বৃষ:

দিনটি আপনার জন্য একটি নতুন কাজ শুরু করার জন্য শুভ হতে চলেছে। কিছু নতুন মানুষের সাথে দেখা করতে আপনি সফল হবেন। আপনার সামাজিক বৃত্তও বাড়বে। ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে হবে। সঞ্চয় পরিকল্পনায় কিছু অর্থ বিনিয়োগ করতে ভুলবেন না। কোনো সম্পত্তি কিনলে তা আপনার জন্য ভালো হবে। যদি আপনার মনে কোনও পরিকল্পনা আসে, তবে আপনার ব্যবসায় অবিলম্বে তা অনুসরণ করা উচিত, অন্যথায় অন্যরা এটির সুবিধা নিতে পারে।

কর্কট:

ভোগ ও বিলাসের দিকে ঝোঁক থাকবে। কর্মক্ষেত্রে আজ অহেতুক দৌড়াদৌড়ি হবে। ব্যবসায় অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। কোনও গুরুত্বপূর্ণ কাজে বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। আদালতের মামলায় কোনও সিদ্ধান্তের কারণে মন অশান্ত হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রা বা দূর যাত্রার সম্ভাবনা থাকবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন।

কন্যা:

আদালতের মামলায় অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের অনুপাতে লাভ পাওয়ার সম্ভাবনা কম। যতটা সম্ভব এই ধরনের সমস্যা এড়াতে চেষ্টা করুন। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক নিয়ন্ত্রণ করুন। সময় নষ্ট করবেন না। এর পূর্ণ ব্যবহার করুন। ভাল বন্ধুদের সাথে অংশীদারিত্বে কাজ করার সময় সতর্ক থাকুন। এই সময় ছাত্রদের জন্য কম সুবিধাজনক হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর