rashi fal

ব্যুরো নিউজ,২৭ জুলাই: এই মাসের প্রথম সপ্তাহে অর্থ লাভের প্রবল যোগ রয়েছে এই ৫ রাশিতে। মঙ্গল ও চন্দ্রের মিলনের ফলে চন্দ্র মঙ্গল যোগের কারণে আপনি হয়ে যাবেন অর্থবান। কারণ, বৃষ রাশিতে বৃহস্পতি অবস্থান করছে।এই ৫ রাশির জন্য খুবই শুভ হবে। চাকরি কেরিয়ার অর্থ সম্পত্তি পরিবার এবং স্বাস্থ্যের দিকে খুব ভাগ্যবান হতে চলেছেন এই ৫ রাশি।এই রাশির জাতক জাতিকারা আয়ের অতিরিক্ত উৎস খুজে পাবেন এবং তাদের আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে।

সরকারি হাসপাতালে ভুয়ো ডাক্তার,দুজন গ্রেফতার

এই সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলোর মধ্যে আপনারা রাশি আছে কিনা

মমতার ‘জীবন্ত শহীদ’ এখন সিরাজুল ন্যায় পাবেন কি মমতার দরবারে?

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য জুলাই মাসের শেষ সপ্তাহটি অনুকূল যাবে। আগস্ট মাসের সপ্তাহের শুরুতেই আপনি আপনার পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। এক ভিন্ন ধরনের শক্তি আপনার সাফল্যতা অর্জন করতে লাভ করবে। সম্মান বৃদ্ধি পাবে লোকেরা আপনার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করবে পরিবারের সদস্যরা আপনাকে নিয়ে খুশি হবে। এই সপ্তাটিতে প্রেম জীবনে খুব ভালো যাবে।

সিংহ: এই মাসের শেষ সপ্তাহটি সিংহ রাশি জাতক জাতিকাদের জন্য ভালো হবে। বাড়তি কাজগুলি এই সপ্তায় শেষ হয়ে যাবে। পরিবারকেও পাশে পাবেন আপনি। যার সাহায্যে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফলতা অর্জন করবে। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই যাত্রা আপনার জন্য সাফল্য লাভ নিয়ে আসবে। আপনি আপনার মনের সঙ্গে খুজে পাবেন। আপনি যদি বিবাহিত হন বিবাহিত জীবন মধুরতা বজায় থাকবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকা জন্য মাসের শেষ সপ্তাহটি তাদের কর্মফল বা ব্যবসায় বড় সাফল্য নিয়ে আসবে। আপনার আত্মবিশ্বাস ও ভাগ্য আপনার সহায়তায় থাকবে। আপনার পরিবারে এই সপ্তাহে কোন ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আয়ের বাড়তি উৎস চাকরিজীবীদের জন্য এই সপ্তাহে তৈরি হতে পারে। আপনি সুখবর পেতে পারেন আপনার সন্তানের থেকে। আনন্দের পরিবেশ তৈরি হবে আপনার পরিবারে। বিবাহিত জীবনও সুখের হতে চলেছে।

ধনু: ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য জুলাই মাসের শেষ সপ্তাহটি খুব ব্যস্ততম হয়ে উঠবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের বোঝা থাকবে আপনার মাথায়। এছাড়া আপনাকে সঠিকভাবে পরিচালনা করতে হবে। সময় মত সমস্ত কাজ সম্পন্ন করতে হবে তাতে আপনি সফলতা লাভ করবেন। ‌ পরিবারের আত্মীয় ও বন্ধুবান্ধব আপনার পাশে থাকবে। কোন শুভ অনুষ্ঠান ও ধর্মীয় অনুষ্ঠানে আপনি যোগদান করতে পারেন। এছাড়াও বিয়ের কথা হতে পারে এই সপ্তাহে। পরিবারের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন।

মীন: অনুকূল পরিবেশ থাকবে এই সপ্তায় মীন রাশির জাতক জাতিকার। সুখবর পেতে চলেছেন আপনার বাড়ির পরিবারের থেকে। অতীতে করা ধার দেনা থেকে মুক্তি পাবেন আপনি। আর্থিক অবস্থা এই সপ্তায় ভালো থাকবে চাকরিজীবীদের। আয়র অতিরিক্ত উৎস পাবেন আপনি এই মাসে। এতে আপনি লাভবান হবেন। তীর্থযাত্রা যাওয়ার সম্ভাবনা রয়েছে পরিবারের সাথে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর