rakulpreet-sing-injury-weightlifting-issue

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :অভিনেত্রী রকুলপ্রীত সিং এক বছর আগে সংসার জীবন শুরু করেছেন প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে। স্বামী জ্যাকির সঙ্গে বিমানবন্দর থেকে শুরু করে রেস্তরাঁ—প্রায় সর্বত্রই তাকে দেখা যায়। কিন্তু সম্প্রতি এক বিপত্তির কারণে নায়িকা ভুগছেন। প্রায় এক সপ্তাহ ধরে শয্যাশায়ী রয়েছেন তিনি।

বাবা সিদ্দিকির হত্যার পর বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমন খানকে ক্ষমা চাওয়ার আহ্বান জানালো বিজেপির সাংসদ

ওজন তোলার জেরে শয্যাশায়ী রকুলপ্রীত

জুনিয়র ডাক্তারদের অনশনের আন্দোলনে সরকারের পদক্ষেপ

রকুল সাধারণত একটি নিয়ন্ত্রিত জীবনযাপন করেন। কিন্তু বিয়ের পর থেকে শরীরচর্চার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। কিন্তু এবার জিমে গিয়ে তিনি এক নতুন সমস্যায় পড়েছেন। ৮০ কিলো ওজন তুলতে গিয়ে পেশিতে খিঁচ ধরার ফলে তাকে শয্যাশায়ী হতে হয়েছে।

সামরিক শক্তি বৃদ্ধি করতে নতুন ড্রোন চুক্তি স্বাক্ষর করলেন ভারত

রকুল জানিয়েছেন, ‘ আমি বোকামি করেছি। নিজের শরীরের প্রতি সঠিক মনোযোগ দিইনি। ভেবেছিলাম, আমার মাথা শরীরের থেকে বেশি শক্তিশালী। কিন্তু তা ছিল একটি ভুল ধারণা। প্রথমে ওজন তুলতে গিয়ে সমস্যা দেখা দেয়, কিন্তু খিঁচ ধরার পরও আমি থামিনি, যা মারাত্মক হয়ে উঠেছে। গত ছয় দিন ধরে আমি বিছানায় শুয়ে আছি।’ তিনি আরো বলেন, ‘আমি কাজ করতে না পারলে খুবই অসুস্থ বোধ করি। কারন এটা আমার কাছে একটি শিক্ষণীয় বিষয় হয়ে রইল।’ রকুল আশাবাদী তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন এবং আবারও কাজে ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর