rakhi and adil khan clash

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল : টেলিভিশন খ্যাত রাখি সাওয়ান্ত চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন গত বছর মে মাসে। সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই ঘোষণা হয় বিবাহবিচ্ছেদের। তাঁদের দাম্পত্যকলহ বরাবর আলোচনার কেন্দ্রে সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে। আদিলের কয়েক মাস হাজতবাসও হয়েছে রাখির অভিযোগের ভিত্তিতে। আদিল নতুন জীবন শুরু করেছেন জেল খেটে বেরিয়ে।

পুজো দিতে গিয়ে আদালত খ্যাত রণিত রায়ের সঙ্গে ঘটল অদ্ভুত অভিজ্ঞতা! কী হল সেখানে?

প্রাক্তন স্বামীর অভিযোগে গ্রেপ্তার হতে পারেন রাখি।

তিনি ‘বিগ বস্ ১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন চলতি মাসে। তবুও যেন মিটমাটের নাম গন্ধ নেই রাখি-আদিল বিবাদের। এই প্রসঙ্গে যদিও আদিল জানান যে, তিনি অভিনেতা হতে চেয়েছিলেন। তিনি ভেবেছিলেন তিনি ‘বিগ বস্’-এর ঘরে যাবেন রাখির নাম ভাঙিয়ে। স্বাভাবিকভাবেই এখন প্রশ্ন উঠছে, তা হলে কি বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে সেই কারণে বিয়ে করেন আদিল?

তাঁর প্রাক্তন স্বামী আদিল দিন কয়েক আগেই অভিযোগ দায়ের করেন রাখির বিরুদ্ধে। সূত্রের খবর অনুযায়ী, ‘তাঁকে গ্রেফতার করা হতে পারে আদিলের অভিযোগের ভিত্তিতে’ টেলি তারকা এই আশঙ্কা থেকেই নাকি আগেভাগেই দ্বারস্থও হয়েছেন আদালতের। আদিল ‘বিগ বস্’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিয়ো ফাঁসের অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছিলেন অম্বোলী থানায়।

যদিও এই বিষয়ে রাখি বারবার দাবি করেছেন এই বিয়ে তিনি করেছেন শুধুমাত্র প্রচারের আলোয় আসার জন্য। আদিল এ বার রাখির কথায় আংশিক সম্মতি দিয়ে জানান,‘‘হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস্’ এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তাঁর জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই। আসলে প্রচার দরকার ছিল রাখির। সেই কারণে ও বিয়েটা করে। আসলে ও সারাক্ষণ প্রচারে থাকতেই ভালবাসে। গত সিজ়নে ‘বিগ বস্’ এর ঘরে যেতে পারেনি। কারণ আমি জেলবন্দি ছিলাম।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর