TMC 21st July, Rajanya Haldar

ব্যুরো নিউজ, ২১ জুলাই: উথান শুরু হয়েছিল একুশে জুলাই এর মঞ্চ দিয়ে। কিন্তু বছর ঘুরতেই এবার আর সেই মঞ্চে নজরকাড়া বক্তৃতা করার জন্য ডাক পেলেন না তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী রাজন্যা হালদার। একুশে জুলাই রবিবার তৃণমূলের শহীদ সমাবেশ উপলক্ষে ধর্মতলায় সভা। এই মঞ্চেই গত বছর রাজন্যা হালদার ঝাঁঝালো বক্তৃতা দিয়ে সারা রাজ্যের পরিচিত হয়ে উঠেছিলেন। কিন্তু এবার কেন তাকে বক্তব্য রাখার জন্য মঞ্চে আমন্ত্রণ জানানো হয়নি?

হঠাৎ কী ঘটলো?একুশে জুলাইয়ের আগেই দল ছাড়লেন তৃণমূল নেতা

কি বললেন রাজন‍্যা হালদার

এক সংবাদ মাধ্যমে রাজন্যা নিজেই জানিয়েছেন, একুশে জুলাই এর এবারের সমাবেশে বক্তব্য রাখা বা মূলমঞ্চে উপস্থিত থাকার জন্য বলা হয়নি। একুশে জুলাই এর মঞ্চ থেকে বক্তৃতা করায় দলের একজন দুর্দান্ত বক্তা হিসেবে তার পরিচিতি বেড়ে উঠেছিল। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হস্টেলে ছাত্রমৃত্যুর পর নতুন ইউনিট ঘোষণা করে টিএমসিপি। সেখানে দক্ষিণ ২৪ পরগনা টিএমসিপির সহ-সভাপতি রাজন্যা হালদারকেই নতুন ইউনিটের সভাপতি দায়িত্ব দেওয়া হয়। কিন্তু হঠাৎ দেখা যায় কিছুদিন পর থেকেই রাজনীতির ময়দানে রাজন্যা হালদার আর সেই ভাবে সক্রিয় নেই। মূলত রিলস, সিনেমা এবং সোশ্যাল মিডিয়ার ভিডিওতেই দেখা যেতে থাকে তাকে।

তৃণমূলের প্রচারে জল ঢেলে দিলেন সৌমিত্র, ফেসবুক লাইভে খোলাখুলি যা বললেন

ধর্মতলায় একুশে জুলাইয়ের শহীদ সমাবেশে গত বছর ছাত্র নেতা হিসেবে নজর কেড়েছিলেন একমাত্র রাজন‍্যা। কিন্তু বছর ঘুরতেই সেই ছবি বদলে গেল। জানা গিয়েছে,রাজন‍্যা নিজেই বলেছেন, এবার আর একুশের মঞ্চে বক্তব্য রাখা বা উপস্থিত থাকার জন্য ডাক পাইনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেকের বক্তব্য শোনার জন্য সমাবেশে থাকবো। এখনো পর্যন্ত আমি বা আমার গানের দলের কাছে মঞ্চে উপস্থিত থাকা বা আগের মতো আমাকে বক্তব্য পেশ করার জন্য দলের তরফে কোনো নির্দেশ আসেনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর