raha-first-word-mom-or-dad

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :২০২২ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধে ছিলেন তারকা নবদম্পতি। নভেম্বরে আলিয়া ভট্ট ও রণবীর কপূর কন্যাসন্তান রাহার বাবা-মা হন। তাদের একমাত্র মেয়ে রাহা হয়ে উঠেছে তাদের জীবনের সবচেয়ে মূল্যবান উপহার। বাবা-মা হিসেবে তারা রাহাকে একটি মুহূর্তের জন্যেও আলাদা করতে চান না, সেটা ছবির প্রচার হোক, বিদেশ ভ্রমণ হোক, অথবা অম্বানী পরিবারের পার্টি হোক না কেন।

সুস্বাস্থ্য ও ত্বকের সুরক্ষায় অপরূপ সঙ্গী গ্রিন টি

অশান্তি কারণ কি?

‘রামায়ণ: দ্য লেজেন্ড অব প্রিন্স রাম’ মুক্তি পাচ্ছে ১৮ অক্টোবর

তবে এই ছোট্ট মেয়ে নিয়ে আলিয়া-রণবীরের মধ্যে একটি মজার বিতর্ক শুরু হয়।আলিয়া চান রাহা প্রথমে ‘মা’ বলে ডাকুক, অন্যদিকে রণবীরের আশা ছিল রাহা ‘পাপা’ ডাকবে। তাদের মধ্যে প্রায়ই এই নিয়ে হালকা ঝগড়া হত। রাহার মুখে কোন ডাক প্রথম শোনা যাবে, সেটি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলছে এক মজার প্রতিযোগিতা চলতেই থাকে।

ইন্টারনেট ছাড়াই ইউপিআই-তে লেনদেনের সহজ উপায়!

একদিন আলিয়া ও রাহা একা বসে খেলছিল। সেই সময়ই রাহা প্রথমবার ‘মাম্মা’ বলে ডাকে। আলিয়া যেন সেই মুহূর্তটি ভুলতে  পারেন না, তাই সে তৎক্ষণাৎ ফোন বের করে রেকর্ড করেন। প্রথমবার অর্ধেক আওয়াজে বললেও, পরের বার স্পষ্টভাবে ‘মাম্মা’ ডাক শুনে আলিয়ার মুখে হাসিতে ভরে যায়। রণবীর যেন এই আনন্দের মুহূর্তের কথা জানতে না পারে, সেজন্য তিনি সেই ভিডিওটি সংগ্রহে রাখেন।প্রতিদিনের জীবনে আলিয়া যেন এক অনন্য উদাহরণ, যিনি পেশাগত জীবনের পাশাপাশি পারিবারিক জীবনে নাছোড়বান্দা। রাহা তাদের জীবনে যেন এক নতুন আনন্দের রং, রাহা তাদের হৃদয়ে একটি বিশেষ স্থান করে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর