radhika-apte-pregnant-old-love-revelations

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :বর্তমানে রাধিকা আপ্তে সকলের শুভেচ্ছা পাচ্ছেন। কারণ তিনি মা হতে চলেছেন। এই সুখবরের মাঝে আবারও আলোচনায় এসেছে তার পুরনো প্রেম। মায়ানগরীতে নায়ক-নায়িকাদের প্রেম-বিচ্ছেদের খবর নতুন কিছু নয় আর রাধিকাও সেই তালিকা থেকে বাদ পড়েননি। একসময় তিনি তুষার কাপুরের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। আর সেই সম্পর্ক নিয়েই আবার নতুন করে আলোচনা শুরু হয়েছে।

সামরিক শক্তি বৃদ্ধি করতে নতুন ড্রোন চুক্তি স্বাক্ষর করলেন ভারত

পুরনো প্রেমের কথা ফের আলোচনায়

তুষার ও রাধিকার সম্পর্ক নিয়ে অতীতে অনেক আলোচনা হয়েছিল। কিন্তু তারা নিজেদের সম্পর্কে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি। ২০১২ সালে রাধিকা গোপনে মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন। এক বছর পর এই সুখবর সকলের সঙ্গে ভাগ করেন। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি আলোচনা পছন্দ করেন না, তাই অন্তঃসত্ত্বার খবরও তিনি গোপন রেখেছিলেন।

প্রায় এক সপ্তাহ ধরে শয্যাশায়ী রকুলপ্রীত সিং কেন জানেন ?

সম্প্রতি লন্ডন চলচ্চিত্র উৎসবে রাধিকার বেবি বাম্প প্রকাশ্যে আসার পর। তার সাথে তুষারের প্রাক্তন সম্পর্ক নিয়ে আলোচনা বেড়ে গেছে। জানা যাচ্ছে, দীর্ঘ সময় ধরে তাদের প্রেম ছিল। কিন্তু কখনোই কেউ সেই সম্পর্কের কথা জানাননি। সময়ের সাথে সাথে তাদের সম্পর্কের তীব্রতা কমে যায়।

শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

এখন রাধিকা সংসারী হলেও তুষার নতুন কোনো সম্পর্ক গড়েননি। তবুও, পুরনো প্রেমের স্মৃতি এবং তাদের মাঝে থাকা বন্ধন একবার আবার আলোচনায় এসেছে। রাধিকার এই সুখবরের মধ্যে তার ব্যক্তিগত জীবনের এই পুরনো অধ্যায় যেন নতুন করে সামনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর