champions trophy

ব্যুরো নিউজ,৩০ আগস্ট: বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে শাহিন শাহ আফ্রিদি বাদ পড়েছেন। শাহিন শাহ আফ্রিদি ছাড়াই খেলতে নামছে পাকিস্তান ক্রিকেট দল। বৃহস্পতিবার সাংবাদিকদের এই খবরটি দিয়েছেন পাকিস্তানের কোচ জেসান গিলেসপি। রাওয়ালপিন্ডিতেই বাংলাদেশের বিরুদ্ধে পাকিস্তান কে প্রথম টেস্টে হারতে হয়েছিল আর তারপরেই সমালোচনার মুখে পড়ে পাকিস্তানি দল এবং দেশের ক্রিকেট বোর্ড। তাদের সাথে সাথে সমালোচনার মুখে পড়েন পাকিস্তানের পেসাররাও।

স্মার্ট শিল্প নগরীর তালিকায় নেই বাংলা

শাহিন শাহ আফ্রিদি কে কেন বাদ দেওয়া হল?

প্রথম টেস্টে পাক দল চারজন পেসার নিয়ে খেলতে নেমেছিল। এবং পাকিস্তানের রণনীতি নিয়ে প্রশ্ন চিহ্ন উঠেছিল। এবার সেই ভুল থেকে শিক্ষা নিয়ে দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তান দল নির্বাচন করেছে। একজন প্রেসার কমিয়ে দুজন স্পিনার খেলাচ্ছেন তারা। কিন্তু শাহিন শাহ আফ্রিদি কে কেন বসানো হলো? এ বিষয়ে কোচ জেসান গিলেসপি বলেন আফ্রিদি সদ্য বাবা হয়েছেন , তাই এই সময় তার পরিবারের সাথে  সময় কাটানো উচিত। পাকিস্তানের কোচ জেসান গিলেসপি এ কথা বললেও সমাজমাধ্যমে কিন্তু অন্য আরেকটি কারণ ভেসে আসছে। জানা যাচ্ছে যে পাকিস্তানের অধিনায়ক শান মাসুদের সঙ্গে খারাপ সম্পর্কের জন্যই দল থেকে বাদ পড়তে হয়েছে আফ্রিদিকে।

“The Pregnancy Bible “বইয়ের নাম পাল্টাতে চান না করিনা কাপুর খান

এই বিতর্কের পাশাপাশি আরও একটি জল্পনা তুঙ্গে উঠেছে যে পরের বছর পাকিস্তানের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত খেলতে যাবে কিনা। পাকিস্তানের প্রাক্তন উইকেট কিপার রশিদ লতিফ মনে করছেন যে রোহিত বাহিনীর পাকিস্তানে খেলতে যাওয়ার সম্ভাবনা ৫০ শতাংশ। কারণ জয় শাহ সর্বসম্মতিক্রমে আইসিসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার মধ্যে পাকিস্তানও তাকে সমর্থন করেছেন।তাই পাকিস্তানের এই সমর্থনের জন্য পাকিস্তানে খেলতে যাওয়ার সম্ভাবনা পুরোটাই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর