pujo-road-trip-offbeat-gonagoni

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :পুজো এলেই যেন মনে হয়, আজ মন চেয়েছে আমি হারিয়ে যাব! আর বাঙালি তো পুজোর ছুটি কাটাতে ঘুরতে বের হবে না, তা কি হয়? তবে কোথায় যাবেন, সেটাই হলো প্রশ্ন। অফিসের চাপের মাঝে ছুটি পাওয়ার বিষয়টি নিশ্চিত না হওয়ায় ট্রেনের টিকিট কাটাও হয়নি। আর উৎসবের মরসুমে প্লেনের টিকিট পাওয়া তো দুরুহ। তাহলে উপায়? এই পুজোয় টইটই সেরে ফেলুন গাড়িতে করে। পাশের সিটে প্রিয়জনকে নিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে পড়ুন নিরুদ্দেশের পথে। কলকাতার কাছেই রয়েছে বেশ কিছু অফবিট ও দারুণ গন্তব্য। এবারের পুজোয় গাড়িতে করে কোথায় যাবেন?

এইবার পুজোয় ঘুরে আসুন ডুয়ার্সের প্রাণকেন্দ্র গরুমারায়

গনগনি কি করে যাবেন?

পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে চান তা হলে ঘুরে আসুন দার্জিলিংয়ের কাঞ্চনজঙ্ঘা

পশ্চিম মেদিনীপুরের গড়বেতার কাছে অবস্থিত গনগনি একটি চমৎকার জনবসতি। এই জায়গায় অফুরন্ত প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে। যা আপনাকে বিমোহিত করবে। কলকাতা থেকে মাত্র ১৩৬ কিমি দূরে অবস্থিত, গনগনি ভ্রমণের জন্য খুবই উপযুক্ত। এখানে গড়বেতা এবং বিষ্ণুপুরের পুরনো মন্দিরগুলোও ঘুরে দেখতে পারেন। কামেশ্বরী, রাধাবল্লভ ও রঘুনাথজি মন্দিরের মতো ঐতিহাসিক স্থানগুলো আপনার ভ্রমণকে আরও স্মরণীয় করে তুলবে।

পুজোয় ঘুরে আসুন এবার পাহাড়ের মাঝে অপূর্ব সৌন্দর্য কনকচৌরি

কলকাতা থেকে চন্দ্রকোণা রোড ধরে গড়বেতা যেতে পারবেন। সেখান থেকে জাতীয় সড়ক ধরে পৌঁছতে পারবেন গনগনিতে। এই অঞ্চলের প্রাকৃতিক শোভা এবং শান্ত পরিবেশ আপনাকে নতুন করে প্রাণিত করবে।তাহলে আর দেরি কেন? পুজোর ছুটিতে গাড়ি নিয়ে বেরিয়ে পড়ুন গনগনির পথে এবং উপভোগ করুন অফবিট গন্তব্যের সৌন্দর্য!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর