pujo-protest-call-junior-doctors

ব্যুরো নিউজ,২৭ সেপ্টেম্বর:পুজোর সময় আন্দোলন থেকে সাময়িক বিরতির ঘোষণা করেছে বিজেপি, তবে জুনিয়র ডাক্তাররা পুরোপুরি উৎসবে ফিরছেন না। যখন গোটা বাংলা উৎসবে মেতে উঠবে, তখনও রাস্তায় থাকবেন তারা। জুনিয়র ডক্টরস ফোরামের পক্ষ থেকে মহালয়ার ভোর এবং অষ্টমীর রাত দখলের ডাক দেওয়া হয়েছে। পুজো হবে কিন্তু এবারের পুজো হবে প্রতিবাদের।

একটু হাঁটলেই হাফিয়ে যাচ্ছেন? ফুসফুসের সুস্থ রাখার রইল টিপস

মহালয়ার ভোরে আন্দোলনের ডাক

মহালয়ার ভোরে ডাক দেওয়া হয়েছে আন্দোলনের। অষ্টমীর রাত—যা খুশির একটা রাত, সেই রাতেও প্রতিবাদের আওয়াজ উঠবে। জুনিয়র ডাক্তাররা চান, বিভিন্ন স্তরের মানুষ এই আন্দোলনে যুক্ত হোক। প্রতিবাদের এই ধারা অব্যাহত রাখতে চান তারা। অষ্টমীর রাতের সন্ধিপুজোর মধ্যে তারা আবারও জাস্টিসের দাবি জানাবেন।তারা বলেন, “এখনও পর্যন্ত যে জাস্টিসের জন্য এত আন্দোলন হয়েছে, সেই জাস্টিস তো এখনও মেলেনি। থ্রেট কালচারের বিরুদ্ধে আওয়াজ তোলা হলেও অনেক জায়গায় শাসক প্রভাবিত কিছু লোকের রক্তচক্ষু থাকছে।”

কলকাতা হাইকোর্টের উদ্বেগঃসরকারি মেডিক্যাল কলেজে থ্রেট কালচার

এই কারণে, অষ্টমীর রাতেও উঠবে আওয়াজ—“জাস্টিস ফর আরজি কর।” মহালয়ার ভোরেও সেই আওয়াজ শোনা যাবে। প্রতিবাদের এই সুরে জুনিয়র ডাক্তাররা জানান, অশুভ শক্তির বিনাশ না হলে মাতৃ আরাধনা সফল হবে না।এবারের পুজো তাদের জন্য হবে প্রতিবাদের মঞ্চ, যেখানে তারা তাদের দাবি তুলে ধরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর