protest at Kolkata Airport

ব্যুরো নিউজ, ৭ জুলাই: অল্প সময়ে ও অন টাইমে গন্তব্যে পোঁছতেই বেশি টাকা হলেও ট্রেনের বদলে প্লেনকেই প্রাধান্য দিয়ে থাকেন অনেকে। কিন্তু সেই প্লেনই যদি হয় লেট তবে আর কি করার। তবে এক-আধ ঘণ্টা লেট নয়, বরং ৫ টা ঘণ্টা লেট। কিন্তু শুধু কি তাই? দীর্ঘ ৫ ঘণ্টা অপেক্ষা করার পর যদি সেই ফ্লাইট বাতিল করা হয় তবে কেমন লাগে বলুন তো? আর ঠিক এমনই ঘটনা ঘটল কলকাতা বিমানবন্দরে।

রথ দেখা কলা বেচার কথা তো সকলেই জানেন, তবে জানেন রথের সঙ্গে রসগোল্লার কী যোগ?

শনিবার বিকাল ৪টে বেজে পাঁচ মিনিটে কলকাতা থেকে ভুবনেশ্বরে যাওয়ার কথা ছিল এয়ার ইন্ডিয়ার বিমানটির। সেই মত সিকিউরিটি চেকিংও চলছিল। কিন্তু, আচমকাই বাধ সাধল!

BJP Helpline

জানানো হল, নির্ধারিত সময়ে ছাড়বে না বিমানটি। রাত আটটা বেজে পাঁচ মিনিটে বিমানটি কলকাতা থেকে ভুবনেশ্বরের উদ্দেশ্যে ছাড়বে। তখনই ক্ষোভ দেখা যায় যাত্রীদের মধ্যে। সেই মত অপেক্ষাও করেন তারা। কিন্তু, এখানেই শেষ নয়, ঘোষণা অনুযায়ী সকলেই এবার ফ্লাইটে ওঠার জন্য রেডি। আর এবার ফের আরেক নতুন ঘোষণা। জানানো হয়, রাত ৯টা বেজে ৪০ মিনিটে ছাড়বে বিমানটি। আরও প্রায় দেড় ঘণ্টা অপেক্ষা করতে হবে যাত্রীদের। তাও না হয় হল, সেই অপেক্ষাও সার্থক হত, যদি শেষে বিমানটি ছাড়ত। কিন্তু শেষ মুহূর্তে জানানো হয়, বিমানটি বাতিল করা হয়েছে। আর তাতেই কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে যাত্রীদের। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। বিমানবন্দরেই বিক্ষোভ দেখাতে থাকেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর