nabanna abhijan 2024

ব্যুরো নিউজ,২ সেপ্টেম্বর: কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে শনিবার বেলা ১ টা বেজে ৪১ মিনিটে মুক্তি পেলেন পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের আহ্বায়ক সায়ন লাহিড়ী। কলকাতা হাইকোর্ট সায়ন লাহিড়ীর জামিনের নির্দেশ দিয়ে বলেছিল শনিবার বেলা দুটোর মধ্যে মুক্ত করতে হবে সায়নকে। সেই নির্দেশ অনুযায়ী তাকে মুক্ত করা হলো শনিবার দুপুর বেলা।

দক্ষিণ ভারতে মিলল নতুন দুই প্রজাতির মাকড়সা

বিচারপতি অমৃতা সিংহ এর নির্দেশিকা

সি জে এম কোর্ট থেকে মুক্তি পাওয়ার পর সায়ন বলেন “আন্দোলন চলবে । আন্দোলন সেই দিন সফল হবে যেদিন দিদিভাইয়ের (নিহত তরুণী চিকিৎসক) জন্য বিচার নিয়ে আসতে পারবো।”এদিকে রাজ্য সরকার সায়নের জামিনের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে। মঙ্গলবার নবান্ন অভিযান কে ঘিরে যে গোলমাল ঘটেছিল সেই ঘটনায় সায়নকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ।

‘নির্লজ্জ কমেডিয়ান TMC MLA!’ কাঞ্চনকে একহাত নিলেন অভিনেত্রী সুদীপ্তা

তারপর তার মা , ছেলের জামিনের জন্য হাইকোর্টের দ্বারস্থ হন। বিচারপতি অমৃতা সিংহ তখন জামিনের পাশাপাশি কোর্টের অনুমতি ছাড়া সায়নকে গ্রেফতার করা যাবে না এই নির্দেশিকা জারি করেন। সায়ন বলেন “আমাদের শান্তিপূর্ণ আন্দোলনকে যারা অশান্ত এবং কালিমালিপ্ত করার চেষ্টা করেছে পুলিশ প্রশাসন তাদের সামনে নিয়ে আসুক”। সায়ন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তাদের পাশে থাকার জন্য।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর