pole-hat-violence-drinking-party

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :পোলেরহাটের স্বস্ত্যয়নগাছি মণ্ডল পাড়ায় একটি মদের আসরে ধারাল অস্ত্র দিয়ে কোপ মারা এবং পাল্টা গণপিটুনির ঘটনা ঘটেছে। অভিযোগ উঠেছে, দুই ব্যক্তি মদ্যপান করছিলেন, তখন তাদের মধ্যে বচসা শুরু হয়। সেই অশান্তির মাঝে একজন ধারাল অস্ত্র বের করে অপরজনের ঘাড়ে কোপ বসায়।

একদিকে অস্বস্তি, অন্যদিকে স্বস্তি খুঁজছেন কার্লেস কেন?

ধারাল অস্ত্র বের করে ঘাড়ে কোপ,

রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান আক্রান্ত ব্যক্তি। তার চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন অভিযুক্তকে ধরে ফেলে এবং তাকে বেধড়ক মারধর শুরু করে। খবর পেয়ে পোলেরহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ব্যক্তিকে প্রথমে জিরানগাছা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে দু’জনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

গরমে নাজেহাল রাজ্যবাসী, কবে দেখা মিলবে বৃষ্টির?

এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা অভিযুক্তের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। নিমেষের মধ্যে তিনটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়, ফলে একটি বাড়ি পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। পোলেরহাট থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

উদয়নে ভরসা নেই পরিবারের! মোদীই আদর্শ ,বললেন ভাগ্নী উজ্জ্বয়ীনি

স্থানীয়দের মধ্যে এই ঘটনার ফলে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মদের আসরের মতো পরিস্থিতিতে ঘটে যাওয়া সহিংসতার জন্য স্থানীয় প্রশাসন ও পুলিশ কর্তৃপক্ষকে একাধিক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এখন দেখার বিষয়, এই ঘটনায় কর্তৃপক্ষ কিভাবে ব্যবস্থা নেয় এবং এলাকায় শান্তি ফিরিয়ে আনার জন্য কি পদক্ষেপ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর