pogba-suspension-reduced-return-to-field

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :ফরাসি ফুটবলার পল পোগবার জন্য সুখবর। ডোপিং কাণ্ডে প্রাথমিকভাবে চার বছরের জন্য নির্বাসিত হওয়া এই বিশ্বকাপজয়ী তারকা এখন বড় এক স্বস্তি পেলেন। কোর্ট অফ আর্বিট্রেশন ফর স্পোর্টসে তার সাজা কমিয়ে দেড় বছর, অর্থাৎ ১৮ মাসে নামিয়ে আনা হয়েছে। এর ফলে আগামী বছরের মার্চ মাসে মাঠে ফিরতে পারবেন এই মিডফিল্ডার।

দক্ষিণেশ্বরগামী মেট্রো যাত্রীদের দুর্ভোগঃ দুর্গাপুজোর আগেই বিপত্তি 

কবে ফিরবেন তিনি?

গত বছরের আগস্টে পোগবার ডোপিং পরীক্ষায় ফেল করার পর সেপ্টেম্বর মাসে তাকে নির্বাসিত করা হয়। তার নমুনায় নিষিদ্ধ ডিহাইড্রোপিয়ানদ্রোস্টেরনের উপস্থিতি ধরা পড়েছিল। যদিও পোগবা পরে দাবি করেছেন যে, তিনি অনিচ্ছাকৃতভাবে নিষিদ্ধ পদার্থ গ্রহণ করেছিলেন।

বিদেশ মন্ত্রকের স্থায়ী কমিটিতে মহুয়া মৈত্রের অন্তর্ভুক্তির দাবিতে তৃণমূলের চিঠি

নতুন নির্বাসন শুরু হবে ২০২৩ সালের ১১ সেপ্টেম্বর থেকে, এবং ২০২৫ সালের ১১ মার্চের পর তিনি ফের খেলতে পারবেন। এই সময়ে পোগবা নিজেকে প্রস্তুত করার জন্য ৫ মাস সময় পাবেন। ফ্রান্সের জাতীয় দলের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ খবর, কারণ পোগবার অভাব এবারের ইউরো কাপের সময় স্পষ্ট ছিল।

‘আমি হলাম মীরার দ্বিতীয় স্বামী’ এ কি বলেন শাহিদ কাপুরে!

এছাড়াও, দলের আরেক মূল খেলোয়াড় অ্যান্তোনিও গ্রিয়েজম্যানও আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করেছেন। তাই পোগবার মাঠে ফিরে আসা দলের জন্য একটি বড় শক্তি হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর