pm-modi-jharkhand-odisha-gujarat-tour-bande-bharat-express

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই সপ্তাহে তিন দিন ধরে ঝাড়খণ্ড, ওড়িশা ও গুজরাট সফর করছেন। রবিবার ঝাড়খণ্ডে পৌঁছেই প্রধানমন্ত্রী মোদী একটি বড় ঘোষণা করেন। তিনি রাঁচী থেকে পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড, ওড়িশা, বিহার ও উত্তর প্রদেশের জন্য ছয়টি নতুন বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেন।প্রধানমন্ত্রী মোদীর সফরের দিনে এক গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটে। তার পরিকল্পনা অনুযায়ী ১৫ সেপ্টেম্বর রবিবার একটি রোডশো হওয়ার কথা ছিল, কিন্তু বৃষ্টি ও খারাপ আবহাওয়ার কারণে সেই রোডশো বাতিল করা হয়। এর ফলে প্রধানমন্ত্রীর কর্মসূচি কিছুটা পরিবর্তন হয়।

আরজি করে ধর্ষণ-খুন কাণ্ডে সিবিআই-এর তলব: সন্দীপ ঘোষ ও অভিজিৎ মণ্ডলকে ৩ দিনের হেফাজত

 জাভা দিয়ে স্বাগত প্রধানমন্ত্রীকে

ঝাড়খণ্ডের রাঁচীতে পৌঁছেই প্রধানমন্ত্রী মোদী একটি আনন্দদায়ক অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি বলেন, “আজ সকালে রাঁচী বিমানবন্দরে পৌঁছানোর পর, এক বোন আমাকে জাভা দিয়ে স্বাগত জানান। এটি একটি কর্ম উৎসবের প্রতীক, যা সাধারণত ভাইয়ের মঙ্গলকামনায় বোনেরা দেন।”

জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়: সুপ্রিম কোর্টে লড়বেন ইন্দিরা জয় সিংহ

ঝাড়খণ্ডের সফর শেষ করে প্রধানমন্ত্রী মোদী পরবর্তীতে ওড়িশা ও গুজরাটের সফরে যাবেন। প্রধানমন্ত্রীর এই সফরের মাধ্যমে নতুন বন্দে ভারত এক্সপ্রেসের ঘোষণা অঞ্চলগুলিতে যোগাযোগ উন্নত করতে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে।এই সফরের পর প্রধানমন্ত্রীর নতুন উদ্যোগ এবং জনসভার অভিজ্ঞতা নিয়ে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর