started following politics

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: এবার ট্রোলের শিকার পরিণীতি চোপড়া! বোটক্স করেই কি এবার নিজের চেহারা বদলালেন তিনি?

Advertisement of Hill 2 Ocean

‘ইচ্ছে করেই ছবি তোলায় বাদ সাধতে ঋতুপর্ণা এসেছিলেন ক্যামেরার সামনে!’ নেটিজেনদের কটাক্ষের শিকার টলি অভিনেত্রী

বরাবরই চর্চায় থাকেন  বলিউড কুইন পারিণীতি চোপড়া। তার সাজ- পোশাক, অ্যাটিটিউড সবই নজরকাড়া। কিছু দিন আগেই কংগ্রেস নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে সেরেছেন তিনি। দিব্যি সুখে সংসারও করছেন। তবে এসবের মাঝেই নেট পাড়ায় কটাক্ষের শিকার হলেন পারিণীতি।

সম্প্রিতি ২ দিন আগেই তিনি একটা ভিডিও শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যেন্ডেলে। সেখানে সেই ভিডিওতে তাকে দেখা গিয়েছে একটি মেকআপ রুপে। আর মেকআপ রুমে বসেই দিব্যি রিলস বানাচ্ছেন তিনি। সবই ঠিক  আছে, তবে কেন নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী?

কেন নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী?

সেই ভিডিও তে তাকে দেখতে খানিকটা অন্য রকম লাগছে বলে দাবি ফ্যানেদের একাংশের। অনেকেই মন্তব্যে লিখেছেন বোটক্স কিংবা প্লাস্টিক সার্জারির জন্যই তাকে এমন লাগছে। সেই ভিডিওতে মুখের আকৃতি বেশ কিছুটা অন্যরকম দেখানোয় রীতিমতো কটাক্ষের স্বীকার হতে হয়েছে অভিনেত্রীকে।

তবে অনেকেই নিজেদের এক ঘেয়ামি লুকে টুইস্ট আনতে বোটক্স কিংবা প্লাস্টিক সার্জারির সাহায্য নেনে। তবে পরিণীতিকে সম্পূর্ণ অন্য লুকে দেখতে পাওয়ার পেছনে বোটক্স বা প্লাস্টিক সার্জারির অবদান রয়েছে বলেই মত অনেকের। অনেকে আবার এও বলেছেন যে আগের লুকেই বেশি সুন্দর ছিলেন অভিনেত্রী।

তবে তিনি আদৌ মুকে বদল আনতে বোটক্স বা প্লাস্টিক সার্জারি করতে কিছু করিয়েছেন কিনা তা নিয়ে মুক খোলেননি  পরিণীতি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর