pakistan cricket news

ব্যুরো নিউজ, ৮ এপ্রিল: বাবর আজম দিন কয়েক আগেই ফিরে পেয়েছেন পাকিস্তানের নেতৃত্বে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আপাতত তাঁকে সাদা বলের ক্রিকেটে অধিনায়ক করা হয়েছে। বাবর নেতৃত্ব ফিরে পেতেই সুর চড়ালেন ভারতের বিরুদ্ধে। যশপ্রীত বুমরার থেকেও ভাল বোলার রয়েছে তাঁর পাকিস্তানের কাছে।

কন্যাদান জরুরী নয়, জানালো হাইকোর্ট

Advertisement of Hill 2 Ocean

যশপ্রীত বুমরার থেকেও ভাল বোলার রয়েছে তাঁর পাকিস্তানের কাছে

সম্প্রতি বাবরের কাছে জানতে চাওয়া হয়েছিল যে, অধিনায়ক হিসাবে কোন বোলার চাইবেন টি-টোয়েন্টি ম্যাচের নির্ণায়ক শেষ ওভারে? তিনি নিজের দেশের এক জন বোলারকে এগিয়ে রেখেছেন। বাবরকে প্রশ্ন করা হয়েছিল, ‘‘ধরুন টি-টোয়েন্টি ম্যাচের একটি ওভারে ম্যাচের ফলাফল হতে পারে। জিততেই হবে। হাতে ১০ রান রয়েছে। আপনার হাতে দু’জন বোলার আছে। বুমরা এবং নাসিম শাহ। আপনি সেই ওভারে কার হাতে বল দেবেন?

বাবর এই প্রশ্নের জবাবে বলেছেন, ‘‘নাসিম।’’ তারপর ফের পালটা প্রশ্ন ছুঁড়ে বলা হয়, “কেন নিজের দেশের বোলারকে পছন্দ আপনার?” এক্ষেত্রে বাবর বলেন, ‘‘প্রথমত আমি নাসিমকে দেখে খুব খুশি। চোট সারিয়ে দারুণ ভাবে ক্রিকেটে ফিরে এসেছে। নাসিম দক্ষ বোলার। ওর হাতে অনেক রকম বল রয়েছে। নাসিমের মতো বোলার পাকিস্তানে খুব একটা পাওয়া যায় না। শাহিন আফ্রিদিও আছে। ও নিজের একটা মান তৈরি করে ফেলেছে। যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে শাহিনের। নাসিমও ওর দিকেই এগোচ্ছে।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর