Blast

ব্যুরো নিউজ,৭ ফেব্রুয়ারি: আগামিকাল পাকিস্তানে নির্বাচন। আর সেই নির্বাচনের আগের দিনই বিস্ফোরণে কেঁপে উঠলো পাকিস্তান। বিস্ফোরণটি ঘটেছে বেলুচিস্তানের পিশিনের খানোজাই এলাকায় আসফান্দ ইয়ার খান কাকর নামে এক নির্দল প্রার্থীর রাজনৈতিক কার্যালয়ের বাইরে। তিনি পিশিনের পিপি-৪৭ আসন থেকে নির্দল প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

পাকিস্তানে বোমা বিস্ফোরণ 

Bomb Blast

তবে, যেই সময় বিস্ফোরণটি ঘটেছে, সেই সময় তিনি তার কার্যালয়ে ছিলেন না। সেই কারণে তিনি বেঁচে গিয়েছেন। আসফান্দ ইয়ার খান এই ঘটনা প্রসঙ্গে জানান, তাঁর দফতরের বাইরে একটি মোটরসাইকেল দাঁড়ানো ছিল। সেই মোটরসাইকেল থেকেই ওই বিস্ফোরণটি করা হয়। তাঁর দলের আট কর্মী ঘটনাস্থলেই মারা যান।

বাজারে অগ্নিমূল্যে বিকচ্ছে রসুন | মধ্যবিত্তের পকেটে টান

এখনো পর্যন্ত এই বিস্ফোরণে ২৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন মানুষ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহতদের আবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর পাকিস্তানের নির্বাচন কমিশন বালুচিস্তানের মুখ্যসচিব ও পুলিশের ইনস্পেক্টর জেনারেলের কাছ থেকে রিপোর্ট চেয়েছে।

Advertisement of Hill 2 Ocean

বেলুচিস্তানের এক মন্ত্রীর কথায়, মোটরসাইকেলের মধ্যে রাখা ছিল বিস্ফোরক। এই বিষয়ে বিশদ তদন্ত করা হবে। তবে বৃহস্পতিবার বেলুচিস্তানে শান্তিপূর্ণ নির্বাচন হবে বলেই তিনি আশাবাদী। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর