Padmarajan in the polls again

ব্যুরো নিউজ, ২৮ মার্চ: একবার নয়, দু’বার নয়, দশ কিংবা বিশ বারও নয়। সংখ্যাটা ২৩৮। তবে এটা কোনও একাডেমিক স্কোর নয়। যদি শোনেন এটি কীসের সংখ্যা তবে প্রথমে অবিশ্বাস্যকর বলেই মনে হবে। কিন্তু এই সংখ্যা দিয়েই তিনি করেছেন বাজিমাত। এই ‘২৩৮’ সংখ্যাটি তাকে এনে দিয়েছে লিমকা বুক অফ রেকর্ডস।

শিন্ডে শিবিরে কুলি নম্বার ওয়ান?

Advertisement of Hill 2 Ocean

২৩৮ বার ভোটে হেরেছেন কে পদ্মরাজন। তার সেই হার দিয়েই তিনি করে ফেলেছেন রেকর্ড। তবে তা যেমন তেমন রেকর্ড নয়। এক্কেবারে লিমকা বুক অফ রেকর্ডস জিতে নিয়েছেন তিনি। কিন্তু  ২৩৮ বার ভোটে হারার পরেও এবারের লোকসভা ময়দানে ফের লড়ছেন কে পদ্মরাজন।

প্রতারণার নয়া ফাঁদ! অশোকচক্র, RBI লোগো দেওয়া ভুয়ো নথি, সরকারি স্টিকার লাগানো গাড়ি উদ্ধার

তামিলনাড়ুর মেতুরের বাসিন্দা কে পদ্মরাজন। তামিলনাড়ুতেই একটি টায়ার সারানোর দোকান রয়েছে পদ্মরাজনের। বয়স ওই ৬৫ হবে। সময়টা ১৯৮৮  সাল। তখন থেকেই ভোট ময়দানে লড়ছেন তিনি। নির্দল পার্টির হয়ে ভোট লড়েও একবারও জয় মেলেনি রাজনীতির ময়দানে। কিন্তু তাতে কি? খেলায় যেমন হার – জিত আছে। ভোটেও ঠিক তাই। তাই জয়কে প্রাধান্য না দিয়েই, প্রতিবার নয়া উদ্দমের সঙ্গে লড়ে গেছেন তিনি। আর এবারেও লোকসভা নির্বাচনে তামিলনাড়ুর ধর্মাপুরী জেলার কোনও এক লোকসভা আসন থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর