bharat vs sri lanka match today photo

ব্যুরো নিউজ,৩ আগস্ট: শুক্রবার অধিক রাতে ম্যাচ শেষ হওয়ার দরুন আমরা জানাতে পারিনি ভারত শ্রীলংকার প্রথম ওয়ানডে ম্যাচের শেষ পরিণতি।শুক্রবার রাতে ভারত শেষ পর্যন্ত জেতা ম্যাচ টাই করে ফিরল ড্রেসিংরুমে। অন্তত শেষ ব্যাটসম্যান হিসেবে যেখানে ১৪ বলে ১ রান বাকি সেখানে নেমেই বলের ফ্লাইট মিস করে আউট হয়ে যান অর্শদীপ সিং।কেন যে তিনি ১৪ বলে একটি রান নিতে পারলেন না সেটাই বিস্ময়ের। ভারতীয় দলের জার্সি পরে  তিনি ১৪ বলে একটি রান করবেন না  ভারতের জার্সি গায়ে এমন অপরিণত ব্যাটিং অপ্রত্যাশিত। কিভাবে তিনি পরের ম্যাচে জায়গা পাবেন সেটা দর্শকদের ভাবিয়ে রাখল।।

ম্যাচ টাই, হাসিমুখ শ্রীলংকার

প্যারিস অলিম্পিক্স এ হ্যাটট্রিক এর পথে মনু ভাকের

গতকাল ২৩০ রানে শ্রীলঙ্কা তাদের ৫০ ওভারে জয়ের জন্য ৩৩১ রানের টার্গেট দেয় ভারতকে।পরে ব্যাটিংয়ে নেমে রোহিত শর্মা হিটম্যান সুলভ ৪৭ বলে ৫৮ রান করেন। তার ইনিংসে ছিল ৭ টি চার ও ৩টি ছয়। এরপর বিরাট কোহলি ৩২ বলে ২৪ রান করেন। এই রান কোলি সুলভ নয়। কারণ বিরাট কোহলি অন্তত বলের চেয়ে বেশি রান করবন এটাই প্রত্যাশিত। উইকেট কিপার ব্যাটসম্যান কে এল রাহুল। ৪৩ বলে ৩১ রান করেন যা মোটেই ভারতীয় দলের প্রথম সারির ব্যাটসম্যান সুলভ রান নয়। ৫৭ বলে ৩৩ রানের ধীর গতির একটি ইনিংস খেলে যান  অক্ষর প্যাটেল। শেষে শিবম দুবে ম্যাচটি ধরার জন্য চেষ্টা করেছিলেন।২৪ বলে ২৫ রান করে ভারতকে ২৩০ রানে পৌঁছে দেন। তখনও বাকি ছিল ১৪ টি বল হাতে দুই উইকেট। কিন্তু শিবম দুবে একইভাবে স্পিনারের ফ্লাইট  মিস করে লেগ বিফোর হয়ে যান। আম্পায়ার আউট দেন তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের ভিত্তিতে। কারণ ডিআরএস  নিয়েছিলেন দুবে। সে সময় শেষ ব্যাটম্যান হিসেবে আসেন অর্শদীপ সিং।

জেলবন্দি বালুর কীর্তিতে চক্ষু ছানাবড়া!হাসপাতাল থেকেই টাকা তোলার নির্দেশ, তথ্য ইডির

দর্শকরা যখন নিশ্চিত হয়ে গিয়েছিল ভারত ম্যাচ জিততে চলেছে তখন অর্শদীপ সিং। নেমেই এমনভাবে ব্যাট চালালেন যেন গাবাস্কার বা শচীন টেন্ডুলকার তার ব্যাটিং দেখার জন্য মাঠের মধ্যে মুখিয়ে আছে। সজোরে ব্যাচ চালিয়ে বল মাটির বাইরে ফেলার চেষ্টা করলেন কিন্তু ফ্লাইটি মিস করে শেষ পর্যন্ত আউট হয়ে যান অর্শদীপ। ফলে ভারতের হাসি মুখ ম্লান হয়ে যায়।

সৌরভ গাঙ্গুলীর নামে বহু অভিযোগ জমা পরলো থানায় কারা করল এবং কেনই বা করল এই অভিযোগ

শ্রীলংকার অধিনায়ক চরিত আসালঙ্কা পরপর দু বলে শিবম ও অর্শদীপকে ফিরিয় হার বাঁচিয়ে মাথা উঁচু করে মাঠ ছাড়লেন। পরাজয়ের ছবি দেখতে হলনা শ্রীলঙ্কার সমর্থকদের।অপরদিকে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেছেন এমন কিছু রান করেনি শ্রীলংকা। আমাদের উচিত ছিল সেই রান ধাওয়া করা।কিন্তু ব্যাটসম্যান থেকে বোলার সকলেই ব্যর্থ। শ্রীলংকার প্রেমদাস স্টেডিয়ামের উইকেট বরাবরই স্লো। যত সময় গড়িয়ে যায় ততই স্পিনারদের খেলা অসুবিধা জনক হয়ে পড়ে। তেমনি ঘটলো শুক্রবার রাতে। শ্রীলংকার স্পিনাররা শেষ পর্যন্ত হারা ম্যাচ ড্র করে ফিরল মাথা উঁচু করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর