olivia-sarkar-drama-shooting-video

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :ঠোঁট ফেটে রক্ত ঝরছে, আর রাতের অন্ধকারে দাঁড়িয়ে আছেন টলিপাড়ার অভিনেত্রী অলিভিয়া সরকার। এমন ভীতিকর দৃশ্য শহরের রাস্তায় ঘটে গেলে অবাক হওয়া অস্বাভাবিক নয়। কিন্তু, আসলে কী ঘটছে? এটি একটি নাটকীয় দৃশ্যের অংশ, যা শুধু সিরিজের শুটিংয়ের সময়ই তৈরি হয়েছে।

অর্থনৈতিক কেলেঙ্কারির মামলায় এবার ইডির নজরে পড়েলেন বলিউড অভিনেত্রী !কে দেখুন ?

অলিভিয়া সরকারের নাটকীয় ভিডিও ভাইরাল

শক্তিশালী ভারতের স্বপ্নে এয়ারটেলের গুরুত্বপূর্ণ ভূমিকা সুনীল মিত্তল

অলিভিয়া সরকারের অভিনীত ওয়েব সিরিজ ‘লেডি চ্যাটার্জী’ ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি রক্তাক্ত অবস্থায় অভিনয় করছেন। প্রথমে ভিডিও দেখে অনুরাগীরা আতঙ্কিত হয়ে পড়েন। মনে হচ্ছিল, সত্যিই হয়তো কিছু গুরুতর ঘটেছে। তবে ভিডিওর পরবর্তী অংশ দেখার পর সব কিছু পরিষ্কার হয়ে যায়।

পুরুলিয়ায় কুমারী নদীর ধারে দুই নারীর অজ্ঞাত দেহ উদ্ধার

এই ভিডিওর মাধ্যমে অলিভিয়া তার ফ্যানদের সঙ্গে শুটিংয়ের ব্যাকস্টেজ মুহূর্তগুলি ভাগ করেছেন। তিনি টলিপাড়ার একটি পরিচিত মুখ, যিনি আগে অনেক টেলিভিশন সিরিয়ালে অভিনয় করতেন। বর্তমানে, তিনি সিরিজ এবং সিনেমার দিকে ঝুঁকেছেন।

অলিভিয়া সরকারের নতুন কাজের জন্য দর্শকদের মধ্যে উত্তেজনা বেড়েই চলেছে। তার অভিনয় দক্ষতা এবং নাটকীয় দৃশ্যগুলো দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছে। অতি শীঘ্রই তার নতুন কাজগুলো মুক্তি পাবে বলে আশা করছেন সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর