oihika-sutirtha-asian-table-tennis

ব্যুরো নিউজ ১২ অক্টোবর : গত কয়েক বছরে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করে আসছেন ঐহিকা মুখোপাধ্যায় এবং সুতীর্থা মুখোপাধ্যায়। প্যারিস অলিম্পিকেও সুতীর্থা ছিলেন, যদিও ঐহিকা প্রতিযোগিতায় অংশ নেননি। তবে, তিনি দলের সঙ্গে প্যারিসে ছিলেন। অর্চনা কামাথের হঠাৎ অবসরের কারণে সুতীর্থার সঙ্গে জুটি বাঁধার সুযোগ পেয়েছেন ঐহিকা।

২০২৪ সালের নোবেল শান্তি পুরস্কার পেল জাপানি সংগঠন নিহন হিদানকিও

টেবিল টেনিসে পদক নিশ্চিত!

এখন তারা এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে ইতিহাস তৈরি করতে চলেছেন। মেয়েদের ডাবলসে পদক নিশ্চিত করেছে এই ভারতীয় জুটি, যা এশিয়ান টেবিল টেনিসে ভারতের প্রথম পদক।সুতীর্থা ও ঐহিকা দক্ষিণ কোরিয়ার শক্তিশালী জুটি কিম নায়োয়েং ও লি ইনহেকে ৩-১ ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন। ঐহিকার জন্য এটি একটি বিশেষ অর্জন, কারণ তিনি বড় টুর্নামেন্টে সবসময় নিজের দক্ষতা প্রমাণ করেন। বছরের শুরুতে বিশ্ব দলের চ্যাম্পিয়নশিপে বিশ্বসেরা চিনের সুন ইয়াংকে হারিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

ঝালদায় নিহত কাউন্সিলরের স্ত্রীর আকস্মিক মৃত্যু

এখন, সেমিফাইনালে তারা জাপানের মিয়া হরিমোতো ও মিউ কিহারা জুটির বিরুদ্ধে খেলবেন। জয় হলে তাদের পদক রং বদলানোর সুযোগ থাকবে। সুতীর্থা ও ঐহিকার এই সাফল্য ভারতীয় টেবিল টেনিসকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর