kanchon sudipta image

ব্যুরো নিউজ,২ সেপ্টেম্বর :সারা দেশ জুড়ে যখন আরজিকর কাণ্ডে নির্যাতিতার বিচারের দাবিতে সাধারণ নাগরিক সমাজ উত্তাল হয়ে উঠেছে, তখন তৃণমূলের একাংশ একের পর এক এমন মন্তব্য করতে শুরু করেছেন যাতে তারা ধীরে ধীরে সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়তে পারেন। অনেকেই মনে করেন, নূন্যতম বিচার বিবেচনা বোধ থাকলে এই ধরনের মন্তব্য করা যায় না। সম্প্রতি তৃণমূলের অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের বক্তব্য সামনে উঠে এসেছে।

রহস‍্যের পর্দাফাঁসে সিবিআই নজরে নয়া ক্লু!উঠছে ‘প্রভাবশালী কাকুর’ নাম

কি বলেছেন তৃণমূল অভিনেতা বিধায়ক কাঞ্চন?

অরিজিৎ সিং এর এক্স হ্যান্ডেল প্রোফাইল হঠাৎ বন্ধ হল কেন? প্রশ্ন ভক্তদের

তৃণমূলের অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক বলেছেন, কর্মবিরতিতে থাকা সরকারি কর্মচারীরা কি বেতন বা বোনাস নেন না? আরজিকর কাণ্ডে যে সমস্ত জুনিয়র ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীরা প্রতিবাদ আন্দোলন করছেন, কর্মবিরতি করছেন, তাদের উদ্দেশ্যেই এই ধরনের মন্তব্য করেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। আর তার জবাব দিতে ভোলেন নি অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ইন্ডাস্ট্রির সহ অভিনেতার উদ্দেশ্যে ফেসবুকে সুদীপ্তা লিখেছেন, মাননীয় বিধায়ক শ্রী কাঞ্চন মল্লিক, এটা আপনি কি বললেন? কর্মবিরতিতে থাকা ডাক্তাররা সরকারি চাকরি করেন বলে কর্মস্থলে দিনের পর দিন ঘটে যাওয়া সরকারের অন্যায় কাজ নিয়ে প্রশ্ন তুলতে পারবেন না? বিচারের দাবিতে মিছিলে গেছেন বলে পূজোর আগে প্রাপ্য বোনাস নিয়ে খিল্লি করে বলবেন, বোনাস টোনাস যে হয়.. সেটা নেবেন তো, না নেবেন না? চাকরি শব্দটা তো আপনি Literally নিয়ে নিয়েছেন মশাই….. সরকারি হাসপাতালের ভিতরে একজন মহিলা ডাক্তারের নৃশংস ভাবে ধর্ষণ এবং খুন হয়ে যাওয়ার পর বাবা-মাকে আত্মহত্যা করেছে বলল কেন, এই প্রশ্ন করার আগে সরকারের দেওয়া পুরস্কার ফেরত দিতে হবে? কেউ যদি বিবেকের তাড়নায় ফেরত দেন, দিতেই পারেন। সেটা Pre Condition নাকি?

বিচার চাই বলতে হচ্ছে কেন?বেসুরো কুণাল , শমীকের খোঁচা,দিদিকে বলোয় ফোন করুন

প্রসঙ্গত, আরজি কর কাণ্ড নিয়ে প্রতিবাদ করতে দেখা যায়নি কমেডিয়ান অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিককে। তার বক্তব্য প্রসঙ্গে রবিবার গভীর রাতেই অভিনেত্রী সুদীপ্তা পোস্ট করে সরাসরি কাঞ্চন মল্লিককে ত্যাগ করার কথা লিখেছেন। সেখানে জানিয়েছেন, একসময়ের বন্ধু সহকর্মী কাঞ্চন মল্লিক তোকে ত্যাগ দিলাম। অনুপ্রেরণার লকারে চোখ, কান, মাথা, মনুষ্যত্ব, বিবেক, বুদ্ধি, বিবেচনা, শিক্ষা, সব ঢুকিয়ে রেখে চাবিটা হারিয়ে ফেলেছিস মনে হয়। চাবিটা খুঁজে পেলে খবর দিস বন্ধু। তখন কথা হবে, আড্ডা হবে। এভাবেই তৃণমূল বিধায়ক কাঞ্চনকে এক হাত নিয়েছেন সুদীপ্তা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর