october-lucky-month-zodiac-signs

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর :অক্টোবর মাস পড়তে আর বেশিদিন বাকি নেই। এই উৎসবের মাসে আপনার রাশির জাতক-জাতিকাদের জন্য কি অপেক্ষা করছে, চলুন তা দেখে নেওয়া যাক। জ্যোতিষ গণনা অনুসারে, অক্টোবর মাসে লক্ষ্মী নারায়ণ রাজযোগের প্রভাব লক্ষ্য করা যাবে, যা কিছু রাশির জাতকদের জন্য বিশেষ শুভ সংবাদ নিয়ে আসবে।

নবরাত্রি শুরুর আগেই রাশিচক্রের উপর সূর্যগ্রহণের প্রভাব কী পড়বে?

জানুন রাশিগুলি কি কি ?

এই মাসে দু’বার লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে—প্রথমে তুলা রাশিতে শুক্র ও বুধের সংযুক্তিতে এবং পরে বৃশ্চিক রাশিতে একইভাবে। এই বিশেষ জ্যোতিষী গঠন দুর্গাপুজো এবং কালীপুজোর সময় অনেকের জীবনে সুখ ও সৌভাগ্য বয়ে আনবে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা এই উপকারিতা লাভ করবেন।

দুর্গাপুজোয় আপনি কি রাশি অনুযায়ী হেয়ারস্টাইল করছেন?

বৃষ রাশি: অক্টোবর মাস আপনার জন্য অত্যন্ত শুভ হবে। মাসের শুরু থেকেই একের পর এক সুখবর আসতে চলেছে আপনার জীবনে। ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে উন্নতির দেখা পাবেন। সিনিয়র এবং জুনিয়রদের সহযোগিতা আপনার কাজকে আরও সহজ করবে। মাসের মাঝামাঝিতে ব্যবসায়ীরা বড় লাভের সম্ভাবনা দেখতে পাবেন। প্রেমের জীবনে সময়টা দারুণ শুভ হতে চলেছে।

রাশি অনুযায়ী আজকে আপনার দিনটি কেমন কাটবে?

সিংহ রাশি: অক্টোবর মাস আপনার জন্য সাফল্যে ভরপুর হবে। মাসের প্রথম থেকেই আপনার পরিশ্রমের ফল পাওয়া শুরু হবে। বড় সাফল্য অর্জন করার সুযোগ আসবে এবং অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করতে পারবেন। আদালতে চলমান মামলার ফলও আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: সেপ্টেম্বরের তুলনায় অক্টোবর মাস অনেক বেশি সাফল্য দেবে। মাসের শুরুতে পরিশ্রম করলে সুফল পাবেন। তবে মাসের মাঝামাঝিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, কিন্তু আপনার বুদ্ধি ও সাহস দিয়ে সেগুলো কাটিয়ে উঠবেন। প্রেমের ক্ষেত্রেও অক্টোবর মাস শুভ হবে।

মা লক্ষ্মীর আশীর্বাদে টাকার পাহাড়ে ভরে যেতে চলেছে  কোন কোন রাশি উপর ?

বৃশ্চিক রাশি: অক্টোবর ২০২৪ আপনার জন্য সব দিক থেকে সৌভাগ্যের মাস হবে। আপনি পরিকল্পনা অনুযায়ী সব কাজ সফলভাবে সম্পন্ন করতে পারবেন। ব্যবসায়ীদের জন্য আটকে থাকা টাকা এবার ফিরে আসবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে, যা আপনার আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে তুলবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

মীন রাশি: এই মাসটি আপনার জন্য লাভজনক হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক আরও উন্নত হবে এবং বড় কোম্পানি থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় উন্নতির বড় সুযোগের সম্ভাবনা রয়েছে। অক্টোবরে আপনার মনের সকল ইচ্ছে পূরণ হবে এ স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর