দালাল চক্রে

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর: NRS-এর পর SSKM হাসপাতালে দালাল চক্রের পর্দাফাঁস! গ্রেফতার ৩

খাস কলকাতার NRS হাসপাতালের পর, এবার  SSKM। শহরের এই সুপার স্পেশ্যালিটি হাসপাতালে দালালচক্রের পর্দাফাঁস। SSKM হাসপাতাল থেকে ৩ জন দালালকে গ্রেফতার করলো লালবাজারে গুন্ডা দমন শাখা। জানা যায়, প্রত্যেকেই ভবানীপুরের বাসিন্দা। অভিষেক মল্লিক, অভয় বাল্মিকী ও দেব মল্লিক নামে ৩ জনকে গ্রেফতার করে লালবাজারে গুন্ডা দমন শাখা।

২০২৪-এই আসছে ‘মেড ইন ইন্ডিয়া’ চিপ | বাড়বে কর্মসংস্থান 


আজ সোমবার ধৃতদের আদালতে তোলা হবে। পাশাপাশি পুলিশি হেফাজতের আবেদন জানানো হবে সরকারি আইনজীবীর তরফ থেকে। এই দালাল চক্রের সঙ্গে আরও কোনও বড় মাথা জড়িত আছে কিনা সেটাই জানতে চাইছে লালবাজারের গুন্ডা দমন শাখা। তাই এদেরকে পুলিশি হেফাজতে নেওয়ার প্রয়োজন বলে জানানো হয়।

প্রসঙ্গত, NRS হাসপাতালে দালাল চক্রে গ্রেফতার করা হয় ২ পাণ্ডাকে। শনিবার সন্ধ্যায় এনআরএস হাসপাতাল থেকে গৌতম সরকার ও বিলাস সিংহ নামে দু’জনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, একজনের বাড়ি নদীয়ায় অপরজনের বাড়ি নারকেলডাঙ্গায়।

বেশকিছুদিন আগেই সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল চক্রের অভিযোগ তোলেন কমারহাটির বিধায়ক মদন মিত্র। শনিবার লালবাজারের গুন্ডা দমন শাখা NRS, SSKM হাসপাতাল-সহ শহর কলকাতার একাধিক হাসপাতালে অভিযান চালান। এরপরই শহরের নামজাদা হাসপাতাল NRS থেকে ২ জন ও SSKM থেকে ৩ জন পাণ্ডাকে গ্রেফতার করে লালবাজারে গুন্ডা দমন শাখা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর