niraj chopra

ব্যুরো নিউজ,৭আগস্ট :নিরজ চোপড়া কোয়ালিফাইং রাউন্ডে প্রথম থ্রো তেই তাক লাগিয়ে দিলেন বিশ্বকে। প্রথম থ্রো তেই তিনি ছুড়লেন ৮৯. ৩৪ মিটার। যা অবিশ্বাস্য। নিরজ চোপড়া কোয়ালিফাইং রাউন্ডে প্রথম থ্রো তেই যোগ্যতা অর্জন করে ফাইনালে উঠলেন তিনি। তিনি ফাইনালে নামবেন বৃহস্পতিবার অর্থাৎ আগামীকাল।

প্যারিস অলিম্পিক্সে দুঃস্বপ্নের মুহূর্ত বিনেশ ফগাতের ফাইনাল থেকে বাদ

নিরাজ চোপড়া সোনার দৌড়ে

জ্যাভলিনের অটোমেটিক কোয়ালিফিকেশন মার্ক ৮৪ মিটার অর্থাৎ ৮৪ মিটার থ্রো করলেই অটোমেটিক কোয়ালিফিকেশন রাউন্ডে উতড়ানো যায়।নিরজ  চোপড়া কোয়ালিফিকেশন রাউন্ডে মরশুমের সেরা থ্রো করে প্রথমেই যোগ্যতা অর্জন করেন। নিরজ কে ফাইনালে সোনা জয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানান কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা এবং ফাইনালের খেলা একেবারেই অন্যরকম হয়।ফাইনালে সবাই অন্য মানসিকতা নিয়ে খেলতে নামেন । নার্ভের ওপর অনেক বেশি প্রেসার থাকে। তবে তিনি এটাও বলেছেন শুরুটা ভালো হয়েছে। এর থেকে বেশি কিছু ধরে নেওয়া এখনই ঠিক হবে না। ফাইনালে বিধ্বংসী হয়ে ফিরে আসতে হবে তাকে।

বাজার টালমাটাল,তলানিতে নামলো সোনা-রুপো,কিনবেন নাকি এক্ষুনি

গোটা দেশ এখন নিরাজ চোপড়ার দিকে তাকিয়ে। জ্যাভলিনে নিরজ চোপড়া দেশকে সোনা উপহার দিতে পারবেন কিনা এটাই দেখার। দেশবাসী উদ্বিগ্ন। কাল বৃহস্পতিবার জ্যাভলিনে নিরাজ চোপড়া সোনা আনতে পারবেন কিনা সেটা স্পষ্ট হয়ে যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর