nilanjana-new-look-career-revival

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর :ঠিক দু’মাস আগে নীলাঞ্জনা তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন, যা নিয়ে আলোচনা শুরু হয়েছিল। ওই ছবিতে শুধুমাত্র তার দুই মেয়ে, সারা ও জারা সেনগুপ্তর ছবি ছিল, যা দেখে অনেকেই মনে করেছিলেন, স্বামী যিশু সেনগুপ্তের সঙ্গে তার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। ইন্ডাস্ট্রির অন্দরে নানা গুঞ্জন শোনা যাচ্ছে যে, তাদের সংসারে তৃতীয় ব্যক্তির কারণে অশান্তি সৃষ্টি হয়েছে।

 অতীতের বিতর্কে পেছনে ফেলে নতুন পথ চলা শুরু নোবেলের 

বিচ্ছেদের মাঝেই নিজেকে বদলে ফেললেন

এই সব আলোচনা, গুঞ্জনের মাঝেই নীলাঞ্জনা নতুন লুকে হাজির হয়েছেন এবং একাধিক ছবি পোস্ট করেছেন। অভিনেত্রী ও প্রযোজকের পরনে ছিল স্লিটেড ড্রেস এবং লাল জ্যাকেট। গলায় এবং কানে মানানসই গহনা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। ছবি পোস্ট করার পর তিনি লিখেছেন, ‘শক্তিশালী, সুন্দরী এবং দায়িত্বশীল’।তবে, এই বার্তা তিনি কার উদ্দেশ্যে দিয়েছেন, সে সম্পর্কে তিনি কোনও স্পষ্ট উত্তর দেননি।

এসএসসি নিয়োগের জট কাটলোঃদীর্ঘ ৯ বছর পর শুরু হল প্রক্রিয়া

তবে, অনেকেই মনে করছেন, সম্ভবত নীলাঞ্জনা নিজেকে নতুন করে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তার নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা পেতে শুরু করেছে। বিশেষ করে তার মেয়ে সারা মন্তব্য করেছেন, ‘তোমায় কী ভাল লাগছে দেখতে’! নীলাঞ্জনার এই নতুন রূপে মুগ্ধ হয়েছেন ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন সেলিব্রিটি, যেমন মিমি চক্রবর্তী ও পার্নো মিত্র।

উচ্চ প্রাথমিকের চাকরিপ্রার্থীদের মেধাতালিকা প্রকাশঃ নতুন আশা

নিজের ব্যক্তিগত জীবনে যা কিছু ঘটুক না কেন, পেশাগত জীবনকে ক্ষতিগ্রস্ত হতে দেননি নীলাঞ্জনা। তিনি নিজের প্রযোজনা সংস্থার নাম রেখেছেন ‘নিন্নিচিন্নিজ মাম্মা প্রোডাকশন’ এবং নতুন সিরিয়াল ‘আনন্দী’ প্রযোজনা করছেন। এই নতুন প্রজেক্টের জন্য তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তার সহকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর