Narendra Modi

ব্যুরো নিউজ, ৭ মে : তৃতীয় দফা ভোটের দিন অন্য মেজাজে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। লোকসভা ভোটকে কেন্দ্র করে প্রায় গোটা দেশ ঘুরে ফেলেছেন মোদী। এবার তৃতীয় দফা নির্বাচনে তাঁকেই দেখা গেল ভোটারের ভূমিকায়। মঙ্গলবার সকাল ৭টায় ভোটপর্ব শুরু হতেই সকাল সকাল পৌঁছে যান আহমেদাবাদের নিশান হায়ার সেকেন্ডারি স্কুলের বুথে। গান্ধীনগর ভোট কেন্দ্রের ভোটার মোদী। এদিন তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভোট দেওয়ার পর একেবারে অন্য মুডে দেখা গেল মোদীকে। নিজের ভোটাধিকার প্রয়োগ করে যেন বেশ খানিকটা নিশ্চিন্ত মোদী। ভোট দিয়ে ভোট কেন্দ্র থেকে বেড়নোর পর ক্যামেরার সামনে হাসি মুখে পোজও দিতে দেখা গেল তাঁকে। সাদা কুর্তা-পাজামার উপর গেরুয়া-হলুদ ডোরাকাটা মোদি জ্যাকেট সকলের নজর কেড়েছিল। ভোট দেবেন বলে সোমবার রাতেই আহমেদাবাদে পৌঁছে গিয়েছিলেন মোদী।

রাজ্যপালের পর এবার টার্গেটে অভিজিৎ গঙ্গোপাধ্যায়!

খুদেদের সঙ্গে খোশ মেজাজে মোদী

এদিন গুজরাটি ভাষায় ভাষণও দেন মোদী। ভোটারদের কাছে অমিত শাহকে জয়ী করার আহ্বানও জানালেন প্রধানমন্ত্রী। সঙ্গে বললেন, ‘সকালে ভোট দিলাম। তবে বেশিক্ষণ এখানে থাকতে পারব না। আমার মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, তেলেঙ্গানায় যাওয়ার আছে। আপনাদের বলব, সবাই ভোট দিন। বিশেষ করে গুজরাটবাসীর কাছে আজ একটা বিশেষ দিন। অমিতভাই এখানে লড়ছেন। তাঁকে জয়ী করুন।’
এদিন প্রধানমন্ত্রীকে দেখতে ভোটকেন্দ্রের বাইরে ভিড় জমায় খুদেরা। ভোট দিয়ে বেড়নোর পর খুদেদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেল মোদীকে। এর আগেই বিভিন্ন অনুষ্ঠানে ছোটদের সঙ্গে অন্য মুডে ধরা ছিলেন মোদী। এদিনও ভোট দিয়ে বেড়নোর পর ছোটদের সঙ্গে হাত মেলান, শুধু তাই নয় তাদের হাতে অটোগ্রাফোও দেন মোদী। প্রধানমন্ত্রীকে এতো কাছে পেয়ে স্বাভাবিকভাবেই খুশি হতে দেখা যায় খুদেদের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর